বরিশাল

পদ্মা সেতু ও মেট্রো রেলের চেয়ে পরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনা আমার কাছে বড় চ্যালেঞ্জ

সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের বলেছেন। জনপ্রতিনিধিরা ঢাকায় গিয়ে শুধু নিজেদের কথাই বলেন এসব রাস্তার কথা বলেন না। জনপ্রতিনিধিদের সোচ্চার হওয়ার আহবান জানান।

তিনি আরও বলেন অন্তত হাইওয়েতে কোন অবৈধ যান চলতে দেয়া হবে না। পদ্মা সেতু ও মেট্রো রেলের চেয়ে পরিবহনে শৃঙ্খলা ও রাস্তার শৃঙ্খলা ফিরিয়ে আনা আমার কাছে বড় চ্যালেঞ্জ।

সংক্ষিপ্ত সফরে আজ সকাল সাড়ে ১০টায় বরিশাল হয়ে ঢাকা যাবার পথে বরিশাল কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনালের সড়কে ঝটিকা পরিদর্শন কালে তিনি সংবাদ কর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন।

এসময় কালে তিনি কয়েকটি বাস কাউন্টার ও ছড়িয়ে ছিটিয়ে থাকা যততত্র পারকিং করা আলফা মাহিন্দ্রা ও ইজি বাইক এর কাগজ পত্র যাচাইবাচাই করেন ও অবৈধ যানবাহন চলাচল বন্ধের জন্য প্রশাসনকে নির্দেশ দেন।

সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদেরের সাথে এসময় আরও উপস্থিত ছিলে বরিশাল জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বরিশাল ২ আসনের সংসদ সদস্য এ্যাড. তালুকদার মোঃ ইউনুস। সহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছিলেন।

এর পূর্বে তিনি মুসলিম গোরস্থানে বরিশালের সাবেক সিটি মেয়র ও সংসদ সদস্য এ্যাড. শওকত হোসেন হিরণের কবরে পুস্পার্ঘ অর্পণ ও দোয়া মোনাজাত করেন।

উল্লেখ্য, গত রাতে মন্ত্রী সড়ক পথে ঝালকাঠি হয়ে বরিশাল সার্কিট হাউজে রাত্রি যাপন করেন।

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button