গৌরনদী সংবাদ

গৌরনদীতে অগ্রণী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

অগ্রণী ব্যাংক লিমিটেডের উদ্যোগে সিএসআর খাত থেকে মঙ্গলবার সকালে ও বিকেলে জেলার গৌরনদী, আগৈলঝাড়া উপজেলার ১২টি ইউনিয়নের শীতার্থ অসহায় দুঃস্থ নারী-পুরুষ এবং বিভিন্ন স্কুল-কলেজের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে এক হাজার পাঁচ’শ কম্বল ও দু’শ সোয়েটার বিতরণ করা হয়েছে।

অগ্রণী ব্যাংকের পরিচালক এ্যাডভোকেট বলরাম পোদ্দার প্রধান অতিথি হিসেবে উভয়স্থানে উপস্থিত থেকে কম্বল ও সোয়েটার বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. বলরাম পোদ্দার শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা মানুষের জীবনে মৌলিক পরিবর্তন এনে দেয়। যে শিক্ষা মানবতা ও ভালো মানুষ হওয়ার পথ দেখায়, তোমাদের ঘিরে আমরা সেই স্বপ্ন দেখতে চাই।

প্রধান অতিথি শিক্ষার্থীদের পরোপকারী এবং দুর্নীতিমুক্ত থাকার জন্যও আহবান করেন। উভয়স্থানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের বরিশাল সার্কেলের মহাব্যবস্থাপক পঙ্কজ রায় চৌধুরী, আঞ্চলিক কার্যালয়ের অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোঃ কামরুজ্জামান।

সকালে গৌরনদীর বাটাজোর অশ্বিনী কুমার মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে কম্বল বিতরণ অনুষ্ঠানে অগ্রণী ব্যাংকের বাটাজোর শাখা ব্যবস্থাপক একেএম জালাল আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রব হাওলাদার, সদস্য ক্ষিতিস চন্দ্র পাল।

দুপুরে মাহিলাড়া ডিগ্রি কলেজের হলরুমে অনুষ্ঠিত সভায় অধ্যক্ষ ফিরোজ ফোরকান আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারি অধ্যাপক আলমগীর হোসেন কবিরাজ, সমাজ সেবক মামুন মোল্লা প্রমুখ।

বিকেলে প্রধান অতিথি আগৈলঝাড়া উপজেলার ৫ ইউনিয়নের শীতার্থ অসহায় দুঃস্থ নারী-পুরুষ এবং বিভিন্ন স্কুল-কলেজের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে কম্বল ও সোয়েটার বিতরণ করেন।

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button