গৌরনদী সংবাদ

যুবতি ধর্ষণের ঘটনায় ধর্ষক মইন ঢাকা থেকে গ্রেপ্তার

বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বেজগাতি গ্রামে এক যুবতিকে (১৮) ধর্ষণের অভিযোগে রবিবার বিকেলে ঢাকা থেকে ধর্ষক মো. মইন হাওলাদারকে (২২) গৌরনদী থানা পুলিশ গ্রেপ্তার করেছে।  সে ওই গ্রামের সরফ হাওলাদারের পুত্র ও স্থানীয় প্রভাবশালী বিএনপি’র নেতা কলম হাওলাদারের ভাতিজা। তার গ্রেপ্তারে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা গেছে, ওই গ্রামের বখাটে মো. মইন হাওলাদার প্রতিবেশী একটি অসহায় পরিবারের এক যুবতিকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই যুবতি অন্তঃসত্ত্বা হয়ে পরে। অন্তঃসত্ত্বার পর  যুবতি বখাটেকে বিয়ের জন্য বললে সে গর্ভের সন্তান গর্ভ নষ্ট করলে বিয়ে করবে বলে জানায়। পরবর্তীতে বখাটের মা মাসুদা বেগম গৌরনদী সদরে একটি ক্লিনিকে নিয়ে গর্ভপাত ঘটায়।

এ ব্যাপারে ধর্ষিতা বাঁদি হয়ে গত ২৩ ডিসেম্বর গৌরনদী থানায় ধর্ষণ মামলা দায়ের করে। মামলা দায়েরের ১৩ দিন পর তদন্তকারী কর্মকর্তা গৌরনদী থানার উপ-পরিদর্শক (এসআই) লোকমান হোসেন রবিবার বিকেলে ডিএমপি’র ভাটারা থানা পুলিশের সহায়তায় বসুন্ধরা গেট থেকে তাকে গ্রেপ্তার করে। ওই রাতেই গ্রেপ্তারকৃতকে গৌরনদী আনা হয়। তার গ্রেপ্তারের খবরে এলাকায় স্বস্তি ফিরে আসে।

অপর দিকে একই ইউনিয়নের কটকস্থল গ্রামের কিশোরীকে বেড়ানোর কথা বলে ধর্ষণ করার অভিযোগে রহমান বেপারীকে (২১) শনিবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার বয়সা গ্রামের মন্নাত বেপারীর ছেলে।

গ্রেপ্তারকৃতদের বরিশাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদের জেল হাজতে প্রেরণ করেন।

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button