গৌরনদী সংবাদ

পেট্রলবোমা হামলায় বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী আসামি, গ্রেফতার ৭

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার মাহিলাড়ায় ট্রাকে পেট্রল বোমা হামলায় ৩জনকে পুড়িয়ে মারার ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তাইফুর রহমান কচি, মাহিলাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি লোকমান মৃধা, সর্বহারা নেতা অলোক সেলিম, বাঘা দুলালসহ ৩২ জনের নাম উল্লেখ করে বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় গৌরনদী থানার এস.আই মো. জুবায়ের বাদি হয়ে দন্ডবিধির ৩০২, ৩৪১, ৪৪০, ৪৩৫, ৪২৭ এবং ৩৪ ধারায় এ মামলা দায়ের করেন।

এই মামলায় বাটাজোর বিএনপির সভাপতি ইউপির চেয়ারম্যান আকতার হোসেন বাবুল, উজিরপুর উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, গৌরনদীর বিএনপির কর্মী বাদশা বালী, সরদার জয়নাল, আলাউদ্দিন, তোতা হাওলাদার, তুহিন আকনকে গ্রেফতার দেখিয়ে গতকাল আদালতে মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

গৌরনদী থানার ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, এই মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।

এদিকে, পেট্রোল বোমা হামলায় নিহত ট্রাক চালক ইজাইদুল  মিয়া ওরফে ইজাজুল  মিয়া (৩৩), চালকের হেলপার একই থানার গোয়ালচামট এলাকার মৃত কাদের বিশ্বাসের ছেলে ফরিদ বিশ্বাস ওরফে মুন্নু বিশ্বাস (৪০) ও ট্রাক চালকের শশুর একই থানার ব্যাংডোবা এলাকার মোতালেব শেখের (৬৫) লাশের ময়না তদন্ত শেষে দাফন সম্পন্ন হয়েছে।

জেলা পুলিশ সুপার এহসান উল্লাহ জানান, ট্রাকে পেট্রল বোমা হামলায় ৩ জনকে পুড়িয়ে মারার ঘটনায় গৌরনদী থানার এসআই জুবায়ের বাদী হয়ে বিএনপি-জামায়াতের ৩২ নেতাকর্মীর নামোল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১৫ জনকে আসামি করে দন্ডবিধির ৩০২, ৩৪১, ৪৪০, ৪৩৫, ৪২৭ এবং ৩৪ ধারায় এই মামলা দায়ের করেন।

জিজ্ঞাসাবাদের পর আটক বিএনপি’র ৭ নেতা-কর্মীকে এই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে বলে পুলিশ সুপার জানান।

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button