গৌরনদী সংবাদ

আমরা ওসিকে কোন চাঁদা দেইনি, গৌরনদীতে ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

আহছান উল্লাহ : আমরা গৌরনদী থানার ওসি মোঃ সাজ্জাত হোসেনকে কোন চাঁদা দেইনি। আমাদের নাম ব্যবহার করে মিথ্যাচার করা হয়েছে। বৃহস্পতিবার গৌরনদী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ কথা বলেন, গৌরনদীর জনপ্রতিনিধি, ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রতিনিধিরা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গৌরনদী উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ ফরহাদ হোসেন মুন্সী।

লিখিত বক্তব্যে মোঃ ফরহাদ হোসেন মুন্সী অভিযোগ করেন, গৌরনদীর থানার ইফতার পার্টি নিয়ে একাধিক পত্রিকায় “ইফতারের নামে গৌরনদী থানার ওসির চাঁদাবাজি” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদে গৌরনদীর জনপ্রতিনিধি, ঠিকাদার, সাধারন ব্যবসায়ী, রাজনৈতিক নের্তৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক বিশিষ্টজনের নামে মিথ্যাচার করা হয়েছে।

সংবাদে বলা হয়, বার্থী ইউনিয়ন পরিসদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও মেম্বর মোস্তফা উপটৌকন বাবত একটি করে খাসি প্রদান করেন উক্ত তথ্য সর্ম্পর্ন মিথ্যা ভিত্তিহীন বানোয়াট। প্রকাশিত সংবাদে চাঁদা দাতা হিসেবে যে সকল ব্যাক্তির নাম ব্যবহার করে তাদের কথা কোট করা হয়েছে প্রকৃত পক্ষে তারা কেহই কোন পত্রিকার সাংবাদিককে ওই বক্তব্য প্রদান করেননি। তাদের নামে মিথ্যা বরাত দেওয়া একটি মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে। একটি কুচক্রী মহল পুলিশ প্রশাসনের ভাবমূর্তি ক্ষুন্ন করতে সাংবাদিকদের বিভ্রান্তিকর তথ্য দিয়ে ও প্ররোচিত করে উদ্দ্যেশ্যমূলকভাবে সংবাদটি প্রকাশ করেছে। আমরা প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

গৌরনদীর ওসি মাদক নির্মূলে যথাযথ ভুমিকা রাখায় মাদক ব্যবসায়ীদের আশ্রয়দাতারা ওসির উপর ক্ষিপ্ত হয়ে তার বিরদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বাক্ষর করেন, গৌরনদী উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ ফরহাদ হোসেন মুন্সী, টরকী বন্দর বনিক সমিতির সাধারন সম্পাদক রাজু আহম্মেদ হারুন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল হোসেন মিয়া, গৌরনদী ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক অহিদুল হক খান, বিশিষ্ট ঠিকাদার আলাউদ্দিন ভুইয়া, মেম্বর মস্তফা সরদার, ব্যবসায়ী আবির বস্ত্রালয়ের মালিক মোকাদ্দেস হোসেন রাজু, ভোলো সাহা, বার্থীর সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদার, বার্থীর ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান প্যাদা।

তারা বলেন, আমাদের নাম ব্যবহার করে প্রকাশিত সংবাটির সকল তথ্য মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply