গৌরনদী সংবাদ

গৌরনদীতে কলেজ ছাত্রী ধর্ষিত, ধর্ষক গ্রেপ্তার

বরিশালের সরকারি গৌরনদী কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রী গতকাল সোমবার সকালে গৌরনদী বন্দরের এক ব্যবসায়ী কর্তৃক ধর্ষিত হয়েছে। এঘটনায় মামলা দায়েরের পর গৌরনদী মডেল থানা পুলিশ ধর্ষক উজ্জল চোকদার কে গ্রেপ্তার করেছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে প্রেরন করা হয়েছে।

পুলিশ জানায়, সরকারি গৌরনদী কলেজ দ্বিতীয় বর্ষের ছাত্রী (১৭) গৌরনদী বন্দরের মা বস্ত্র বিতানে কেনাকাটার সুবাদে ওই প্রতিষ্ঠানের মালিক উজ্জল চোকদার (২৮)র সাথে সু-সম্পর্ক গড়ে উঠে। সোমবার সকালে কলেজ ছাত্রী কেনাকাটার জন্য ব্যবসায়ী প্রতিষ্ঠানে যান। এসময় উজ্জল চোকদার অর্ধ খোলা দোকানের মধ্যে ডেকে নিয়ে তাকে জোর পূর্বক ধর্ষন করে। ধর্ষিত হওয়ার পর কলেজ ছাত্রী বের হয়ে গৌরনদী মডেল থানায় পৌছে বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ গৌরনদী বন্দরে অভিযান চালিয়ে পালিয়ে যাওয়ার সময় ধর্ষক উজ্জল চোকদারকে গ্রেপ্তার করে। ধর্ষনের ঘটনায় কলেজ ছাত্রী বাদি হয়ে উজ্জলকে আসামি করে সোমবার গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ ফরেনসিক বিভাগে প্রেরন করা হয়েছে। গতকাল আসামিকে আদালতের মাধ্যমে বরিশাল জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও সংবাদ...

One Comment

Leave a Reply

Back to top button