গৌরনদী সংবাদ

গৌরনদীতে বিএনপির ৩৭ তমপ্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী ১ সেপ্টেম্বর মঙ্গলবার গৌরনদী পৌর বিএনপির আয়োজনে সাবরেজিস্ট্রার জামে মসজিদে বাদ আছর আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দলীয় চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও দলের ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল স্বরযন্ত্রমূলক ও হয়রানীর মিথ্যা মামলার প্রতিবাদে ও বিএনপির প্রতিষ্ঠার পর থেকে দলের প্রতিষ্ঠাতা বহুদলীয় প্রবক্তা স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ এ পর্যন্ত দলের যে সকল নেতা কর্মীরা শাহাদাত বরন করেছেন সে সকল নেতা কর্মীদের নামে বিশেষ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখের বরিশাল জেলা উ: বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক গৌরনদী পৌর বিএনপির সভাপতি এস এম মনির উজ জামান মনির, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাজী সরোয়ার হোসেন, যুবদল নেতা পান্না খান, গফুর সরদার, প্রভাষক আলী হোসেন শরীফ, মানিক সরদার, সাহেব আলী সরদার, ইউনুচ ফকির, ছরোয়ার ফকির, টিপু হাওলাদার, দেলোয়ার শিকদার, লাল মিয়া সরদার, গিয়াস উদ্দিন বেপারী, বাবুল মোল্লা, মান্না বেপারী, দেলোয়ার ফকির, আনোয়ার সরদার, মাসুম হাওলাদার, মতি শিকদার, খোকন ফকির প্রমুখ।

আলোচনা শেষে বিশেষ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন গৌরনদী বন্দর সাবরেজিস্ট্রার জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল হাকিম।

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button