গৌরনদী সংবাদ

গৌরনদীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বিয়ের দাবিতে বুধবার বিকাল থেকে বরিশালের গৌরনদী উপজেলার সুন্দরদী গ্রামে প্রেমিক পলাশ মিত্র (৩০)’র বাড়িতে প্রেমিকা সাথী রানী (১৮) অনশন শুরু করেছে। প্রেমিকের স্বজনরা বাড়ি থেকে নেমে যাওয়ার জন্য প্রেমিকাকে নানা ধরনের ভয়ভীতি প্রদর্শন ও হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

কালকিনি উপজেলার নবগ্রাম এলাকার বিমল মুন্সীর কন্যা সাথী রানী জানান, গত এক বছর পূর্বে মোবাইল ফোনে গৌরনদীর সন্তোষ মিত্র’র ছেলে পলাশ মিত্র (৩০)’র সাথে র প্রেমের সর্ম্পক গড়ে উঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে পলাশ ইতিপূর্বে তাদের বাড়িতে ৩ বার বেড়াতে গিয়ে রাত যাপন করেন। প্রেমের টানে সাথীকে বিয়ে করবে বলে বুধবার তাকে বাড়ি থেকে চলে আসতে বলে। বিয়ের প্রলোভনে পরে সাথী বুধবার বিকালে কালকিনির নবগ্রাম এলাকার বাড়ি থেকে প্রেমিকের বাড়ি গৌরনদীর সুন্দরদী গ্রামে চলে আসে। তখন প্রেমিকের বাড়িতে প্রেমিককে না পেয়ে প্রেমিকা সাথী হতাশ হয়ে প্রেমিক পলাশকে মোবাইলে ফোন করেন। তখন প্রেমিক পলাশ তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। উপয়ান্ত না পেয়ে প্রেমিকা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করে। এরপর প্রেমিকের স্বজনরা বাড়ি থেকে নেমে যাওয়ার জন্য সাথীকে নানা ধরনের ভয়ভীতি প্রদর্শন ও হুমকি দিচ্ছে বলে সাথী অভিযোগ করেন।

এ ব্যাপারে স্থানীয় পৌর কাউন্সিলর সেলিনা আক্তার ও হিন্দু সম্প্রদায়ের মাতুব্বর অমর কৃষ্ণ রায় বলেন, মেয়ের অভিভাবককে খবর দেয়া হয়েছে। তারা এলে ছেলে ও মেয়ে পক্ষকে নিয়ে সালিশ বৈঠকে বসে বিষয়টি মিমাংসা করা হবে।

গৌরনদী মডেল থানার ওসি মো. আলাউদ্দিন মিলন বলেন, এ ব্যাপারে আমরা কিছুই জানি না।

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button