গৌরনদী সংবাদ

গৌরনদীতে মাদকদ্রব্যসহ চার মাদক বিক্রেতা গ্রেপ্তার

গৌরনদী থানা পুলিশ সোম ও মঙ্গলবার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ চার বিক্রেতাকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া গাঁজা সেবন করার সময় দুই মাদকাসক্তকে ভ্রাম্যমান আদালত অর্থদন্ডও করেছে।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ ফিরোজ কবির জানান, সোমবার সন্ধায় থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম অভিযান চালিয়ে টরকী বন্দরে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা রায়হান ফকির ও কাওছার হোসেন ফকিরকে আটক করে তল্লাশী করে। এসময় রায়হানের প্যান্টের পকেট থেকে ৬ পিস ও কাওছারের প্যান্টের পকেট থেকে ৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম বাদি হয়ে গৌরনদী থানায় মাদকদ্রব্য আইনে মামলা করেছেন।

গৌরনদী থানার উপ-পরিদর্শক (এসআই) ফকরুদ্দিন কটকস্থল এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতা টুটুল সরদার (২২) ও মশিইর রহমান আকনকে (২৫) ৫ বোতল ফেনসিডিল ও ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) ফকরুদ্দিন বাদি হয়ে গৌরনদী থানায় মাদকদ্রব্য আইনে মামলা করেছেন।

অন্যদিকে আজ মঙ্গলবার সকালে গৌরনদী থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম অভিযান চালিয়ে পৌর এলাকার দক্ষিণ গোবরর্ধন সরদার বাড়ির পুকুর পারে গাঁজা সেবনের সময় রুবেল সরদার (২৭) ও জুয়েল সরদারকে (২৮) আটক করে।

আরও সংবাদ...

Back to top button