গৌরনদী সংবাদ

যুবদল নেতা সহিদের ওপর সন্ত্রাসীদের হামলা

গৌরনদী পৌর যুবদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মো. সহিদ সরদার (৩৫)র ওপর গত বৃহস্পতিবার রাতে ছাত্রলীগ ও যুবলীগের কতিপয় নেতাকর্মি হামলা চালিয়ে পিটিয়ে জখম রক্তাক্ত করেছে। আহত যুবদল নেতাকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সহিদ সরদার স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে চাকুরী করেন। দায়িত্ব পালন শেষে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নিজ বাড়ি শাওড়া মহল্লায় রওয়ানা হন। স্থানীয় নাহার সিনেমা হলের সামনে পৌছলে ১২/১৫ জনের একদল যুবক লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এসময় তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

আহত সহিদ সরদার অভিযোগ করে বলেন, গৌরনদী উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মো. স্বপন (৩২)র নেতৃত্বে ১৫/২০ সন্ত্রাসী ধারাল অস্ত্র ও লোহার রড লাঠিসোটা নিয়ে অতর্কিতভাবে আমার ওপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসী আমাাকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে ডান হাতটি ভাঙ্গার চেষ্টা করে ব্যর্থ হন। সিনেমা হলের সামনে অসংখ্য মানুষ দাড়িয়ে দাড়িয়ে এ ঘটনা দেখলেও সন্ত্রাসীদের ভয়ে আমাকে রক্ষায় কেউ এগিয়ে আসেনি।

আহত সহিদের স্বজনরা জানান, সন্ত্রাসীরা চলে যাওয়ার পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন।

স্বপন হাওলাদার অভিযোগ অস্বীকার করে বলেন, হামলায় আমার কোন সম্পৃক্ততা নেই।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...