বরিশাল

আওয়ামী লীগে ফিরেছেন কামরুল আহসান হিমু

দীর্ঘ পথচলার পর আবার নিজ ঘরে ফিরছেন সাবেক ছাত্রলীগ নেতা, বাবুগঞ্জ উপজেলা বিএনপি সহ সভাপতি, জাহাঙ্গীর নগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অধ্যাপক কামরুল আহসান হিমু।

বাবুগঞ্জ উপজেলা আ’লীগের প্রয়াত সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম খানের পুত্র কামরুল আহসান খান হিমু এক সময়ে ছাত্রলীগের তুখোর নেতা ছিলেন। বাবুগঞ্জে আ’লীগের রাজনীতিতে অভ্যন্তরীন বিরোধ কে কেন্দ্র করে তিনি বিএনপিতে যোগ দেন। দীর্ঘ ২ দশক বিএনপি করার পর তিনি আবার আওয়ামী লীগে ফিরে আসছেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগ সাবেক চীফ হুইপ, দক্ষিনাঞ্চলের আওয়ামী লীগের অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সাথে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান, এস এম খালেদ হোসেন স্বপনের সাথে অনাকাঙ্খিত ঘটনার পরই কামরুল আহসান হিমুর আওয়ামী লীগে ফিরে আসার গুজব রাজনীতির মাঠে ছড়িয়ে পরে।

গতকাল বিকাল ৫ টায় বরিশাল সার্কিট হাউজে আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সাথে সৌজন্য সাক্ষাতে তিনি কামরুল আহসান হিমুকে ঘরে ফিরে আসার আহবান জানালে তিনি তা গ্রহন করে আওয়ামী লীগের পথে কাজ করার প্রতিশ্রুতি দেন। এ সময়ে বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম ছবি, বাবুগঞ্জ উপজেরা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল চিশতি, বরিশাল মহানগর আ’লীগের প্রচার সম্পাদক এ্যাড. গোলাম সরোয়ার রাজিব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে বাবুগঞ্জ উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল চিশতির কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, কামরুল আহসান হিমু আওয়ামী পরিবারের সন্তান অভিমান করে দূরে ছিলেন। আমাদের অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র আগ্রহে আবার ঘরে ফিরে আসছেন। এখন শুধু আনুষ্ঠানিকতা বাকি আছে।

এদিকে হিমু খানের আওয়ামী লীগে ফেরা নিয়ে আওয়ামী লীগের নেতা কর্মীরা আনন্দিত, অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

এ ব্যাপারে কামরুল আহসান হিমু খানের চাচাতো ভাই কেন্দ্রী ছাত্রলীগ নেতা আল নাহিয়ান খান জয় বলেন, আমাদের পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তিনি এক সময় ছাত্রলীগ, যুবলীগ করতেন পরে একটি প্রতিক্রিয়াশীল সংগঠনের রাজনীতিতে যোগদান করেন। এটা আমাদের পরিবারের জন্য বিব্রতকর ছিলো। তার প্রতি পরিবারের অনুরোধ ছিল ঘরে ফেরার তিনি আজ ঘরে ফিরে এলেন আমরা আনন্দিত। তিনি আবারও বঙ্গবন্ধুর আদেশ বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়তে আমাদের সকলের অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র নির্দেশে কাজ করবেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...