গৌরনদী সংবাদ

বরিশাল-১ আসনে আওয়ামী লীগের একক ও বিএনপির চার জন প্রার্থীর দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ

এন‌পি‌পি থে‌কে টি এম তু‌হি‌ন

বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনে আওয়ামীলীগের একক ও বিএনপির চার জন প্রার্থীর দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছেন। এ ছাড়া জাকের পার্টির বাদশা মুন্সী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মোঃ রাসেল আহম্মেদ মেহেদী এককদলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছেন।

দলীয় সূত্রে জানা গেছে, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসন থেকে আওয়ামীলীগের একক প্রার্থী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ (এমপি) দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে দলীয় অফিসে জমা দিয়েছেন।

বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয় থেকে সাবেক এমপি জহিরউদ্দিন স্বপন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-প্রচার সম্পাদক ও বরিশাল সদর উত্তর জেলা বিএনপির সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, নির্বাহী সদস্য ও আইনজীবি পরিষদের সহ-সম্পাদক এ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজল, নির্বাহী সদস্য ও গৌরনদী উপজেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আবদুস সোবাহান, এন‌পি‌পি থে‌কে টি এম তু‌হি‌ন, জাকের পার্টির বরিশাল বিভাগীয় সহ-সভাপতি বাদশা মুন্সী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এ আগৈলঝাড়া উপজেলা শাখার সভাপতি মোঃ রাসেল আহম্মেদ মেহেদী দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

সকলেই মনোনয়ন পত্র সংগ্রহ করে তা পূরন করে কেন্দ্রীয় কার্যালয়ে জমা দিয়েছে।

 


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...