গৌরনদী সংবাদ

খন্দকার কাওসার হোসেন ডিআরইউ’র সহ-সভাপতি নির্বচিত

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সহ-সভাপতি পদে খন্দকার কাওসার হোসেন নির্বাচিত হওয়ায় গৌরনদী ডটকম’র পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন গৌরনদী ডটকম’র সম্পাদক ফাহিম মুরশেদ।

সহ-সভাপতি পদে খন্দকার কাওসার হোসেন ৪১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। একই পদে প্রতিদ্বন্দ্বিতাকারী ওসমান গণি বাবুল ৩৩২ ও আবুল বাশার নুরু ৩০৭ ভোট পেয়েছেন।

সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত। ডিআরইউ এর এবার মোট ভোটার ছিলেন ১৪৭৭ জন। এর মধ্যে ভোট পড়েছে ১১৪৮টি।

নির্বাচনের জন্য গঠিত পাঁচ সদস্যের নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন নিউজ টুডের সাবেক সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ।

কমিশনের অন্য সদস্যরা হলেন-বিএফইউজের সাবেক সভাপতি এম শাজাহান মিয়া, একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মনজুরুল আহসান বুলবুল, বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের ও সাংবাদিক নেতা এম এ আজিজ।

খন্দকার কাওসার হোসেন নির্বাচিত হওয়ায় আরো শুভেচ্ছা জানিয়েছেন এইচ এম সুমন, ইসরাফ হোসেন আল আমিন, শাহরিয়ার আল শোভন, রাশেদ আহমেদ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...