গৌরনদী সংবাদ

জহির উদ্দিন স্বপনকে নিরাপত্তা দিতে বরিশালের এসপিকে ইসির নির্দেশ

গৌরনদীতে প্রচারণার মাইক বন্ধ

বরিশাল-১ আসনে বিএনপি দলীয় প্রার্থী জহির উদ্দিন স্বপনকে নিরাপত্তা দিতে বরিশালের জেলা পুলিশ সুপারকে (এসপি) নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। মঙ্গলবার নির্বাচন কমিশনের উপ সচিব মো: আব্দুল হালিম খান স্বাক্ষরিত এক চিঠিতে এ নির্দেশনা দেয়া হয়।

এতে বলা হয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১১৯ বরিশাল-১ নির্বাচনী এলাকার প্রতিদ্বন্ধি প্রার্থী হিসেবে নিরাপত্তা প্রাপ্তির জন্য জহির উদ্দিন স্বপনের স্বাক্ষরিত আবেদন কমিশন বরাবর দাখিল করেছেন। আবেদনের প্রেক্ষিতে বিধি অনুযায়ি ব্যবস্থা গ্রহণের জন্য সংযুক্ত করা হয়। চিঠির কপি পুলিশের আইজি, ইসির অতিরিক্ত সচিব,  যুগ্ম সচিব, সিইসির একান্ত সচিব, ৪ জন নির্বাচন কমিশনার ও ইসি সচিবের একান্ত সচিবের কাছে পাঠানো হয়েছে।

এর আগে নির্বাচনকালীন সময়ে গানম্যানসহ অবস্থানরত বাড়ীসহ সার্বক্ষনিক নিরাপত্তা প্রদানের জন্য স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর আবেদন করেন জহির উদ্দিন স্বপন। গত ১০ ডিসেম্বর এ আবেদনের ওপর পুলিশের আইজিপিকে বিষয়টি দেখার জন্য লিখিত নির্দেশ দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার জহির উদ্দিন স্বপন জানান, ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা টরকী বন্দর এলাকায় তার প্রচারণার মাইক বন্ধ বন্ধ করে দিয়েছে। প্রচারক ছাত্রদল কর্মী মেহেদীকে মারধর করেছে। বিষয়টি রিটানিং অফিসার বরাবর অভিযোগ আকারে জানানো হয়েছে বলে জানান তিনি।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...