গৌরনদী সংবাদ

জহির উদ্দিন স্বপনের বিরুদ্ধে পৌর মেয়র হারিছের জিডি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ আসনে বি.এন.পি মনোনিত প্রার্থী এম. জহির উদ্দিন স্বপনের বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে। নির্বচনী প্রচারকালীন সময়ে বক্তব্যে উস্কানীমূলক কথাবার্তা ও তার সাথে থাকা অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী নানাভাবে হত্যার হুমকী দেওয়ায় গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান আজ শনিবার রাত ৮টায় গৌরনদী মডেল থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন ।

সাধারণ ডায়েরী ও গৌরনদী মডেল থানা সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ আসন থেকে মনোনীত প্রার্থী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্’র নৌকা প্রতীকের সমর্থনে নিবেদীত কর্মী হিসেবে কাজ করায় তার কর্মকান্ডে ইর্ষান্বীত হয়ে বি.এন.পি থেকে মনোনিত প্রার্থী এম. জহির উদ্দিন স্বপন নির্বাচনী প্রচারকালীন সময়ে তার বক্তব্যে উস্কানীমূলক কথাবার্ত ও তার সাথে থাকা অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীরা নানাভাবে হত্যার হুমকী দিচ্ছে ।

গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান বলেন, বরিশাল-১ আসন থেকে মনোনীত প্রার্থী জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্’র নৌকা প্রতীকের সমর্থনে নিবেদীত কর্মী হিসেবে কাজ করছি বলে বি.এন.পি মনোনিত প্রার্থী এম. জহির উদ্দিন স্বপন নির্বাচনী প্রচার প্রচারনার সময়ে বক্তব্যে আমাকে কেন্দ্র করে বিভিন্ন উস্কানীমূলক কথাবার্ত বলে আসছেন এবং তার সাথে থাকা অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীরা আমাকে নানাভাবে হত্যার হুমকী দিচ্ছে। স্বপন ও তার সাথে থাকা কতিপয় সন্ত্রাসীর দ্বারা আমার যে কোন ধরনের ক্ষতি বা জীবনহানী ঘটতে পারে তাই নিরাপত্তার কারনে গৌরনদী থানায় সাধারন ডায়েরী করি।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও.সি) গোলাম ছরোয়ার বলেন, বি.এন.পি থেকে মনোনিত প্রার্থী এম. জহির উদ্দিন স্বপনের বিরুদ্ধে পৌর মেয়র হারিছুর রহমান একটি জিডি করছেনে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী পদক্ষপে নেওয়া হবে।

আরও সংবাদ...

Back to top button