গৌরনদী সংবাদ

শ্রান্ত ট্যুরসের মাধ্যমে ৫৮ জন হজ্বযাত্রী এ বছর হজ্বব্রত পালনের জন্য মক্কা গমন করেছেন

হজ্ব এজেন্সি শ্রান্ত ট্যুরসের মাধ্যমে গত ২০ সেপ্টেম্বর ৫৮ জন হজ্বযাত্রী এ বছর হজ্বব্রত পালনের জন্য মক্কা গমন করেছেন। কাবা শরীফের নিকটস্থ মেছপালার দাহেলার একটি বাড়ীতে থেকে ইতিমধ্যে তারা সফলভাবে পবিত্র ওমরা পালন করেছন। একই বাড়ীতে অবস্থান করে পবিত্র হজ্বব্রত পালন করবেন তারা।

গৌরনদী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও টরকি বন্দর আদর্শ জামে মসজিদের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন মিয়া, কসবা দুতকুমার মাজার মসজিদের পেশ ইমাম মোঃ জামসেদ আলী, তবলীগ জামাতের আমির আলহাজ্ব নজরুল ইসলাম খান মুকুল, গৌরনদীর সোনালী ব্যাংকের সাবেক ম্যানেজার আঃ রশিদ হাওলাদার, টরকী বন্দরের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম হাওলাদার সহ বিভিন্ন এলাকার ৫৮ জন হজ্বযাত্রী একই কাফেলায় রয়েছেন। এদের মধ্যে নারী হজ্বযাত্রীর সংখ্যা ১২ জন।

হজ্ব এজেন্সি শ্রান্ত ট্যুরসের সত্তাধিকারী ও বরিশালের গৌরনদী উপজেলার গরংগল গ্রামের বাসিন্দা আলহাজ্ব লুৎফর রহমান জানান, আমি হাজীদের কল্যানের কথা বিবেচনা করে কাবার পাশে স্থায়ী বাসা ভাড়া করেছি। মদিনায়ও নিকটে বাসা ভাড়া করা হয়েছে। টাকাটা বড় কথা নয়, হাজীরা আল্লাহর মেহমান। অনেকেই হজ্বের সময় বাড়ী ভাড়া করা নিয়ে হাজীদের সাথে প্রতারনা করে ফেতরার হজ্ব করান। হাজীদের বিভিন্ন বাড়ীতে রেখে টানা হেচড়া করেন। হাজীদের কষ্ট দেন, এর ফল ভাল হয়না বলে তিনি জানান।

জামাল উদ্দিন

আরও সংবাদ...

Back to top button