আর্কাইভ

বরিশালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা

বরিশাল সংবাদদাতা ॥ বরিশালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি ভাংচুরের ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা করা হয়েছে। বৃহস্পতিবার মামলা করেন গাড়ির চালক আব্দুর রহমান বলে জানিয়েছেন ইউএনও মো. রাজা মিয়া। বুধবার হরতাল ঘোষনার দেওয়ার পর রাতে ইউএন রাজা মিয়াকে বহনকারী গাড়ি ভাঙচুর করেছে পিকেটার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাজা মিয়া জানান, রাত ৮টার তিনি সরকারি গাড়িতে করে উপজেলা পরিষদ চত্বরের বাসভবনে যাচ্ছিলেন। পথে ১ নম্বর সিঅ্যান্ডবি পুল পার হওয়ার সময় অজ্ঞাতপরিচয় কয়েকজন যুবক তার গাড়িতে ভাঙচুর চালায়।

কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম কবির জানান, অজ্ঞাতনামা পিকেটারদের আসামী করে করা মামলায় সরকারী কর্তব্য কাজে বাঁধা ও ক্ষতিসাধন করার অভিযোগ আনা হয়েছে।

এছাড়াও বুধবার সন্ধ্যার পর থেকে নগরীর বিভিন্ন স্থানে ছাত্র, যুব ও সহযোগি সংগঠনের নেতাকর্মিরা একটি অটোরিক্সা ও  ট্রাকে আগুন দিয়েছে। সোনারগা টেক্সটাইল মিলের কর্মকর্তার গাড়িসহ ভাংচুর করেছে ট্রাক, বাস মাইক্রোবাস ও অটোরিক্সা। নগরীর বিভিন্ন সড়কে টায়ারে অগ্নি সংযোগ করেছে তারা। পিকেটাররা ছাত্রলীগ কর্মি বনি আমিনকে পিটিয়ে আহত করেছে। টায়ার জ্বালাতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছে মো. সোহাগ নামে এক পিকেটার বলে জানিয়েছেন এসআই গোলাম কবির।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »