আর্কাইভ

বিসিসি নির্বাচন : ১৪ দলের প্রার্থীর পক্ষে সম্মিলিত নাগরিক কমিটি ঘোষণা

বিশেষ প্রতিনিধি ॥  বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি)’র নির্বাচনে মহানগর আওয়ামীলীগের সভাপতি, সদ্য বিদায়ী মেয়র ও ১৪ দলের মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব শওকত হোসেন হিরনকে সম্মিলিত নাগরিক কমিটির প্রার্থী ঘোষণা করা হয়েছে।

এ উপলক্ষ্যে আজ সোমবার বিকেলে বরিশাল ক্লাবে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে শিক্ষাবিদ প্রফেসর মোঃ হানিফকে আহবায়ক ও মাহবুব উদ্দিন আহমেদকে (বীর বিক্রম) সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়েছে।

অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস-এমপি, সাবেক এমপি অধ্যক্ষ আব্দুর রশিদ খান, বরিশাল চেম্বার অব কমার্সের সভাপতি সাইদুর রহমান রিন্টু, ব্যবসায়ী নেতা মৃণাল কান্তি সাহা, খেলাঘর আসরের সভাপতি জীবন কৃষ্ণ দে, সম্মিলিত সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি নজরুল ইসলাম চুন্নু, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডাঃ ইসতিয়াক আহমেদ প্রমুখ। সভায় ১৪ দলীয় জোটের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিগত সিটি নির্বাচনেও শওকত হোসেন হিরনের নির্বাচন পরিচালনার জন্য গঠিত সমন্বয় কমিটির আহবায়ক ছিলেন প্রফেসর মোঃ হানিফ। সোমবার সম্মিলিত নাগরিক কমিটির বৈঠকে মেয়র প্রার্থী আলহাজ্ব শওকত হোসেন হিরন বলেন, পুর্নরায় নির্বাচিত হতে পারলে নগরীর উন্নয়নে তার পরিকল্পনার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করে আরো আধুনিক সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে।

এরআগে দুপুরে শ্রমিকলীগ আয়োজিত এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আলহাজ্ব শওকত হোসেন হিরন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »