আর্কাইভ

গল্প লেখা প্রতিযোগীতায় শিক্ষিকা হেপীর পুরস্কার লাভ

আহমেদ আবু জাফর, ঝালকাঠি ॥  আন্তর্জাতিক পানি দিবস-২০১৩ উদ্যাপনের অংশ হিসেবে দেশব্যাপী ওয়াস গল্পলেখা প্রতিযোগীতায় ঝালকাঠির শিক্ষিকা শিমুল সুলতানা হেপী দ্বিতীয় পুরস্কার লাভ করেছেন।

শনিবার বিকেলে ঢাকার গুলশান ষ্পেকট্টা কনভেশন সেন্টার মিলনায়তনে রাজকীয় নেদারল্যান্ড দূতাবাসের ফাষ্ট সেক্রেটারী কারেল ডি গ্র“ট এই পুরস্কার প্রদান করেন। কোষ্ট ওয়াস প্রকল্পের আওতায় এইমস বাংলাদেশ প্রথমবারের মত দেশব্যাপী এই কর্মসূচীর আয়োজন করে।

দাতা সংস্থা আইসিসিও কো-অপারেশনের অর্থায়নে পরিচালিত প্রতিযোগীতায় ঝালকাঠি সদর উপজেলার কীর্ত্তিপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিমুল সুলতানা হেপী এ পুরস্কার পেয়েছেন। পুরস্কার হিসেবে তাকে একটি ইনটেল ল্যাপটফ প্রদান করা হয়।

অনুষ্ঠানে ওয়াটার এইড বাংলাদেশের বাংলাদেশ প্রতিনিধি ড. খায়রুল ইসলাম, বাংলাদেশ ওয়াস এ্যালায়েন্স’র কান্ট্রি কো-অর্ডিনেটর অলোক মজুমদার ও আইসিসিও কো-অপারেশন প্রোগ্রাম অফিসার সরওয়ার হোসেন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে হেপী ঝালকাঠি জেলাপর্যায়ে প্রাথমিকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে স্বীকৃতি পেয়েছিলেন। ইতোমধ্যে তিনি একজন কবি, লেখক ও উপস্থাপক হিসেবেও বেশ সুনাম কুড়িয়েছেন।

আরও পড়ুন

Back to top button