আর্কাইভ

বরিশাল-ভোলা রুটের ফেরি চলাচল বন্ধ

স্টাফ রিপোর্টার ॥   নিন্মচাপের প্রভাবে জোয়ারের কারনে ফেরিঘাটের এ্যাপ্রোস সড়ক ভেঙ্গে যাওয়ায় বরিশাল-ভোলা-লক্ষ্মীপুর রুটে আজ বৃহস্পতিবার সকাল থেকে ফেরি চলাচল বন্ধ হয়ে গেছে। এতে উভয়পাড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। ফেরি চলাচল বন্ধ থাকায় বরিশাল থেকে ভোলার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পরেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় নিন্মচাপের প্রভাবে তীব্র জোয়ারের কারনে বরিশাল-ভোলা-লক্ষ্মীপুর রুটের ইলিশা ফেরী ঘাটের এ্যাপ্রোস সড়কটি ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। আজ বৃহস্পতিবার সকালে একইভাবে জোয়ারের চাঁপে সড়কটি ভেঙ্গে যাওয়ায় ফেরি চলাচল বন্ধ করে দেয়া হয়। এ ব্যাপারে ফেরি ইনচার্জ মোঃ সিহাব উদ্দিন জানান, বিষয়টি বিআইডব্লিউটিএ’র কর্তৃপক্ষকে জানানো হয়েছে। সড়কটি মেরামত করা হলে ফেরি চলাচল শুরু হবে।

ফেরি চলাচল বন্ধ থাকায় উভয়পাড়ে শত শত যানবাহন আটকা পরে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। একাধিক ট্রাক চালকেরা জানিয়েছেন, সময়মতো গন্তব্যে পৌঁছতে না পারলে তাদের ট্রাকে থাকা কাঁচামাল পচে নষ্ট হয়ে যাবে। তাই তারা জরুরি ভিত্তিতে এ্যাপোচ সড়টি মেরামতের মাধ্যমে ফেরি চলাচল সচল করার জন্য সংশ্লিষ্ট দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »