আর্কাইভ

জনতার মুখোমুখী তিন মেয়র প্রার্থী

স্টাফ রিপোর্টার ॥  সচেতন নাগরিক কমিটি (সনাক) ও সু-শাসনের জন্য নাগরিক (সুজন)’র আয়োজনে আজ শনিবার সকাল দশটায় তিন মেয়র প্রার্থীদের জনগণের মুখোমুখী করা হয়।

অনুষ্ঠানে মেয়র পদপ্রার্থী আলহাজ্ব শওকত হোসেন হিরন তার হলফনামায় দেয়া ১০ কোটি টাকার সম্পদের ব্যাখ্যায় বলেন, আমি পূর্ব থেকেই ধনার্ঢ্য পরিবারের সন্তান ছিলাম। স্বচ্ছতার জন্য কারচুপি না করে সকল সম্পদের বিবরন তুলে ধরেছি। অপর মেয়র প্রার্থী আহসান হাবিব কামাল বলেন, নির্বাচিত হতে পারলে যুব সমাজের কর্মসংস্থান করবো। বরিশাল নগরীকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলবো। দক্ষিণাঞ্চল শিল্পগোষ্ঠী সমর্থিত মেয়র পদপ্রার্থী মাহমুদুল হক খান মামুন বলেন, মেয়র নির্বাচিত হতে পারলে সিটি কর্পোরেশন দুর্নীতিমুক্ত করবো। কাজের সুষম বন্টন করে জীবনের শেষদিন পর্যন্ত মানুষের পাশে থাকবো।

নগরীর অশ্বিনী কুমার টাউন হলে মেয়র প্রার্থীদের জনতার মুখোমুখী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুজন’র সম্পাদক ড. বদিউল আলম মজুমদার। জেলা সনাক’র সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আক্কাস হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সনাক’র সভাপতি প্রফেসর এম. মোয়াজ্জেম হোসেন, বরিশাল প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল প্রমুখ।

আরও পড়ুন

Back to top button
Translate »