আর্কাইভ

মুক্তিযোদ্ধারা জোট বেঁধেছে টেলিভিশনের পক্ষে

প্রবীর বিশ্বাস ননী, ভ্রাম্যমান প্রতিনিধি ॥  জাতির সর্বশ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা জোট বেঁধে সাবেক মেয়র ও বর্তমানে মেয়র পদপ্রার্থী আলহাজ্ব শওকত হোসেনের হিরনের-টেলিভিশন মার্কার সমর্থনে আজ রবিবার সকাল থেকে মাঠে নেমেছেন। প্রায় পাঁচ শতাধিক মুক্তিযোদ্ধারা বিভিন্ন টিম গঠন করে নিজেদের অর্থে হ্যান্ডবেল ছাঁপিয়ে ছুটে চলেছেন ভোটারদের দ্বারে দ্বারে। ১৯৭১ সনের মহান মুক্তিযুদ্ধে নিজেদের জীবন বাঁজি রেখে যারা বাংলাদেশ নামের একটি রাষ্ট্রকে উপহার দিয়েছেন সেই বীর সৈনিকেরা তাদের ঋণশোধ করার জন্য হলেও টেলিভিশন মার্কার ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন।

মুক্তিযোদ্ধা কল্যাণ পূর্ণবাসন ও বিনোদন কেন্দ্র ও সমবায় ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ লাবালুল হক দুলাল জানান, সদ্য বিদায়ী মেয়র হিরন সর্বপ্রথম মুক্তিযোদ্ধাদের জন্য নগরীতে প্রথম ভাস্কর্য বিজয় বিহঙ্গ নির্মাণ, মুক্তিযোদ্ধাদের নামে বিভিন্ন সড়কের নামকরন, বধ্যভুমি রক্ষায় বিভিন্ন প্রকল্প, কীর্তনখোলা নদীর তীরে মুক্তিযোদ্ধা পার্ক, মুক্তিযোদ্ধা শুক্কুর-গফুর পার্ক, মুক্তিযোদ্ধা কাঞ্চন পার্ক নির্মাণ করেছেন। যুদ্ধচলাকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মজিদ তালুকদার জানান, হিরন মেয়র থাকাকালীন বরিশাল সদর উপজেলার প্রায় ১৩’শ অসহায় দুঃস্থ মুক্তিযোদ্ধাদের কল্যানে নানা প্রদক্ষেপ গ্রহন করে ওইসব পরিবারদের স্বাবলম্ভী করেছেন। সেই ঋণ কিছুটা হলেও শোধ করার জন্য তারা হিরনকে মুক্তিযোদ্ধা বান্ধব মেয়র আখ্যা দিয়ে জোট বেঁধে মাঠে নেমেছেন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার-বীর উত্তম জানান, যারা স্বাধীনতা যুদ্ধকে মেনে নিতে পারেনি, তারা হিরনের উন্নয়নকে চোখে দেখেন না। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে তিনি হিরনকে আরো একবার নির্বাচিত করার জন্য ভোটারদের কাছে অনুরোধ করেন।

নগরীর সদর রোডে সকাল সাড়ে দশটার দিকে গণসংযোগের সময় অন্যান্যদের মধ্যে বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, বঙ্গবন্ধু সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহাবুদ্দিন, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য ছাত্র ও যুব পরিষদের জেলা সাধারন সম্পাদক চন্দন কুমার দাস, সাংগঠনিক সম্পাদক প্রবীর বিশ্বাস ননীসহ সংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

Back to top button
Translate »