আর্কাইভ

গৌরনদীতে ধর্ষণের পর যুবতীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার ॥  ধর্ষণের পর এক যুবতীকে হত্যা করে লাশ খালের পানিতে ভাসিয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ আজ মঙ্গলবার সকালে খালের পানিতে ভাসমান অবস্থায় নিহত যুবতীর লাশ উদ্ধার করেছে। ঘটনাটি বরিশালের গৌরনদী পৌর এলাকার আশোকাঠী মহল্লার।

গৌরনদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে গৌরনদী-ধামুড়া খালের পালরদী হাইস্কুল এন্ড কলেজের সম্মুখে নিহত যুবতী হাফিজা আক্তার বিথীর (২০) লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যুবতীর ভাসমান লাশ উদ্ধার করে। ওসি আরো জানান, নিহত যুবতীর মাথায় ধারালো অস্ত্রের আঘাত ও শরীরের বিভিন্নস্থানে ক্ষতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে পুলিশ ও এলাকাবাসী ধারনা করছেন বিথীকে অজ্ঞাতনামা দুস্কৃতকারীরা ধর্ষন করে কুপিয়ে হত্যা করে লাশ খালের ভাসিয়ে দিয়েছে।

নিহত যুবতীর বাড়ি গৌরনদী পৌর এলাকার আশোকাঠী মহল্লায়। সে ওই মহল্লার সাহেবআলী ওরফে সাকু সরদারের কন্যা। এ ঘটনায় যুবতীর পিতা বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরন করেছে।

আরও পড়ুন

Back to top button
Translate »