আর্কাইভ

মানিকগঞ্জে ৪৮’শ বোতল ফেন্সিডিলসহ আটক ২

মানিকগঞ্জ প্রতিনিধি ॥ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জের মূলজান এলাকা থেকে বৃহস্পতিবার ভোর ৩টার দিকে ঢাকাগামী একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ৪ হাজার ৮ শত বোতল ফেন্সিডিল ও ১৫০ ব্যাগ টল্ক পাউডারসহ ২ ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে মাদকের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মানিকগঞ্জ সদর থানা পুলিশের একটি বিশেষ টিম মহাসড়কের মূলজানে ট্রাকে তল্লাশি চালিয়ে ৪ হাজার ৮ শত বোতল ফেন্সিডিল ও ১৫০ ব্যাগ টল্ক পাউডারসহ ২ ব্যাক্তিকে আটক করে। আটককৃত ট্রাক চালক মহিউদ্দিন জামান মিন্টু (৩৩) যশোরের ঝিকরগাছা উপজেলার মোবারকপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও হেলপার সাগর (২৫) একই জেলার শার্শা উপজেলার গিলাপোল গ্রামের আব্দুল লতিফের ছেলে। এ ব্যাপারে মাদকের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের হয়েছে। মামলা নং ২৫.

আজ বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপার বিধান ত্রিপুরা প্রেস কনফারেন্সে বলেন, জেলাকে মাদকমুক্ত করতে ইতোমধ্যে গাজা, ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের চালান আটক করা হয়েছে। তবে আজকের চালানটি একটি বড় ধরনের চালান। যারা এর মূল হোতা তাদেরকে খোঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আর জেলাকে মাদকমুক্ত রাখতে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও পড়ুন

Back to top button
Translate »