আর্কাইভ

বরিশাল নগরীতে র‌্যাবের নিরাপত্তা চেকপোস্ট

বিশেষ প্রতিনিধি, বরিশাল থেকে ॥  বরিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচনে নিরাপত্তা নিশ্চিত করতে নগরীতে টহলের পাশাপাশি চেকপোস্ট বসিয়েছে র‌্যাব। শুক্রবার জুম্মার নামাজের পর থেকে নগরীর বটতলা মোড়, সদর রোড, ফুলতলী এলাকায় যানবাহন থামিয়ে তল্লাশি করতে দেখা গেছে।

বটতলা মোড় অস্থায়ী চেকপোস্টে ১০টি মোটরবাইক আটক করা হয়। দায়িত্বে থাকা এসআই আব্দুল ওয়াহাব জানান, ১২ জুন রাত ১২টার পর নির্বাচন কমিশনের বিশেষ পাশ ছাড়া সব ধরনের যান চলাচল নিষিদ্ধ করা হয়েছে। এরপরেও যারা রাস্তা মোটর বাইক বের করেছেন তাদের বাইক আটক করা হয়েছে। নির্বাচন শেষে ছেড়ে দেওয়া হবে।

র‌্যাব-৮ এর ডিডি লে. কর্নেল ফরিদুল আলম জানান, র‌্যাবের ২০টি টিম মাঠে কাজ করছে। বিভিন্ন এলাকা ভাগ করে দেওয়া আছে। টিমগুলো অবৈধ যানবাহন চলাচল নিয়ন্ত্রণ, চিহ্নিত সন্ত্রাসীদের আটক ও ভোটকেন্দ্রিক যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা নিয়ন্ত্রণে কাজ করছে।

শুক্রবার রাত পার হলেই শনিবার সকাল আটটা থেকে ভোট। সে কারণে ১২ জুন রাত ১২টার পর থেকে ১৫ জুন রাত ১২টা পর‌্যন্ত নগরীতে বেবি ট্যাক্সি, টেক্সিক্যাব, ব্যাটারিচালিত অটোরিকশা, মাইক্রোবাস, জিপ, বাস, পিকআপ ভ্যান, ট্রাক ও টেম্পো চলাচল নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »