আর্কাইভ

বিজয়ের পুরো কৃতিত্ব দলের-মেয়র কামাল

ভ্রাম্যমান প্রতিনিধি ॥  ১৮ দলীয় জোট সমর্থিত বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে জাতীয়তাবাদী নাগরিক পরিষদের সদ্য বিজয়ী মেয়র আহসান হাবিব কামালকে বেসরকারী ভাবে মেয়র পদে বিজয়ী ঘোষণার পর আহসান হাবিব কামাল বলেছেন, দলের নেতা-কর্মীদের নিরলস প্রচেষ্টার ফলে তিনি বিজয়ী হয়েছেন। হামলা, মামলা, ভয়ভীতি উপেক্ষা করে বিএনপির নেতা-কর্মীরা নিরলস ভাবে কাজ করে তাকে বিজয়ী করেছেন। তিনি বিজয়ের পুরো কৃতিত্বের জন্য মজিবর রহমান সরোয়ারকে ধন্যবাদ জানান।

 
আহসান হাবিব কামাল আনারস প্রতীক নিয়ে ৮৩ হাজার ৭৫১ পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মহাজোট সমর্থিত শওকত হোসেন হিরন টেলিভিশন প্রতীক নিয়ে ৬৬ হাজার ৭৪১ ভোট পেয়েছেন। ১’শ টি ভোট কেন্দ্রের মধ্যে সবকটি কেন্দ্রের ফলাফল রাত সোয়া ১২টায় ঘোষণা করেন নির্বাচন অফিসার। ফলাফল ঘোষণার পর আহসান হাবিব কামালসহ সেখানে উপস্থিত নেতা-কর্মীরা বিজয় উল্লাসে ফেঁটে পড়েন। নেতাদের মধ্যে আহসান হাবিব কামাল ও মজিবর রহমান সরোয়ার আবেগ আপ্লুত হয়ে পরস্পরকে জরিয়ে ধরে কোলা কুলি করে বিজয়ের আনন্দে কেঁদে ফেলেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে বরিশালের নব নির্বাচিত মেয়র আহসান হাবিব কামাল বলেন, এ বিজয় জনগণের বিজয়। জাতীয়তাবাদী, ইসলামে বিশ্বাসী এবং ধর্মবর্ণ নির্বিশেষে সকল মানুষের বিজয়। তিনি বলেন, এ বিজয়ের জন্য বরিশালের সর্বস্তরের মানুষকে আমি অভিনন্দন জানাই। তিনি শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার জন্য দলমত নির্বিশেষ সকলের প্রতি আহবান জানান। পরাজিত প্রার্থী চাইলে একসঙ্গে তিনি কাজ করবেন বলেও উল্লেখ করেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »