আর্কাইভ

বরিশালে হিরণের কর্মী মুক্তিযোদ্ধার বাসায় হামলা

ককটেল বিস্ফোরন

ভ্রাম্যমান প্রতিনিধি, বরিশাল থেকে ॥  বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে পরাজিত মেয়র প্রার্থী শওকত হোসেন হিরণের কর্মী এক বীর মুক্তিযোদ্ধার বাসায় আজ রবিবার ও শনিবার রাতে কয়েক দফা হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিনের পুত্র অভি ও কন্যা তানিয়া আহত হয়। এসময় একটি ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটেছে।

নগরীর দপ্তরখানা এলাকার বাসিন্দা ও হিরণের কর্মী মুক্তিযোদ্ধা মোঃ গিয়াস উদ্দিন অভিযোগ করেন, শনিবার রাত নয়টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণার শেষের দিকে তার বাসায় বিজয়ী আনারস মার্কার সমর্থকেরা এসে রঙ ছিটিয়ে দিয়ে বাসার সামনে একটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় তার ছোট পুত্র অভি বাসা থেকে বের হয়ে দেখে স্থানীয় বিএনপির দু’সমর্থক বাসার বাইরে দাঁড়িয়ে আছেন। এর কিছুক্ষণ পরেই ১০/১৫ জন লোক হামলা চালিয়ে বাসার বাহিরে ও ভেতরে ভাংচুর করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গিয়াস উদ্দিন আরো অভিযোগ করেন, আজ রবিবার সকাল ১১টার দিকে তার পুত্র অভিকে স্থানীয় বিএনপির ১৫/২০ জন কর্মীরা মারধর করে। অভির ডাকচিৎকারে তার মেয়ে তানিয়া ছুটে আসলে তাকেও মারধর করা হয়। মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন বর্তমানে পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

হিরণের প্রধান নির্বাচনী এজেন্ট এ্যাডভোকেট কেবিএস আহমেদ কবির অভিযোগ করেন, গিয়াস উদ্দিনের বাড়ি ভাংচুর ছাড়াও তাদের আরো দু’কর্মীকে মারধর করা হয়েছে। তিনি বলেন, দীর্ঘদিন বরিশালে রাজনৈতিক সহিংসতা বন্ধ ছিলো। এখনও থাকবে কি না, এ ঘটনার মধ্য দিয়ে তা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »