আর্কাইভ

গৌরনদী ও আগৈলঝাড়ায় আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী

নাসির উদ্দিন সৈকত ॥  বরিশালের গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলায় আজ রবিবার বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে গৌরনদী ও আগৈলঝাড়ায় র‌্যালী, প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গৌরনদী বাসষ্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে সকাল ১১ টায় বর্নাঢ্য আনন্দ মিছিল বের করা হয়। শেষে দলীয় কার্যালয়ের সম্মুখে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা আ’লীগের সভাপতি এইচ.এম জয়নাল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান হারিছ, পৌর আ’লীগের সভাপতি গোলাম মনির মিয়া, সাধারন সম্পাদক কবির হোসেন খান প্রমুখ। প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপজেলা আ’লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং সমর্থকেরা উপস্থিত ছিলেন।

একইদিন সকালে আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতিকৃতিতে পূষ্পার্ঘ্য অর্পন, প্রতিষ্ঠা বার্ষিকীর কেকে কেটে মিষ্টি বিতরণ করে বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। শেষে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউসুফ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক যতীন্দ্র নাথ মিস্ত্রি, আ’লীগ নেতা আব্দুর রশিদ শিকদার, আবুল বাশার হাওলাদার, অধ্যাপক (অবঃ) দয়ানিধি বিশ্বাস, প্রফেসর বিভাষ জয়ধর, এআর ফারুক বক্তিয়ার, মহিলালীগ নেত্রী পেয়ারা ফারুক বক্তিয়ার, ছাত্রলীগ নেতা আবু সালেহ লিটন, অনিমেষ মন্ডল, বরুন বাড়ৈ প্রমুখ।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »