বিএমএসএফ’র জাতীয় বৈঠক ও আত্মপ্রকাশ অনুষ্ঠান

প্রেস বিজ্ঞপ্তি ॥  প্রিয় মফস্বল সাংবাদিক ভাই ও বোনেরা, বিএমএসএফ’র পক্ষ থেকে সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন গ্রহন করুন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) মফস্বল সাংবাদিকদের অধিকার সংরক্ষনে প্রতিশ্র“তিবদ্ধ। তাই আসছে আগামী ৭ জুলাই রোজ রোববার, বিকাল ৩ ঘটিকায় বিএমএসএফ’র ১১ পুরানা পল্টন, ইব্রাহিম ম্যানশন, ৫মতলা, রুম নং ৫১০/এ ঢাকা কার্যালয়ে আত্মপ্রকাশ ও জাতীয় বৈঠকের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ অংশগ্রহন করার আগ্রহ প্রকাশ করেছেন। অনুষ্ঠানটি সম্পন্নের জন্য আপনার যথাসময়ে অংশগ্রহন, সহযোগিতা ও পরামর্শ একান্তভাবে কামনা করছি। যেহেতু, বিএমএসএফ’র আপাদত কোন স্পন্সর নেই তাই আমাদের অনুষ্ঠানের খরচ নিজেদেরই বহন করতে হবে। অনুষ্ঠানের নিউজ কাভারেজের জন্য আপনার ব্যবহৃত ল্যাপটপ ও ক্যামেরা নিয়ে আসার জন্য অনুরোধ করছি।

উল্লেখ করা প্রয়োজন, বিএমএসএফ’র কর্মকান্ড দ্রুত সম্প্রসারনের লক্ষে একটি জাতীয় কমিটি গঠন করা জরুরী। জাতীয় বৈঠকে একটি আহবায়ক কমিটি গঠনেরও সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। বৈঠকে আপনি/আপনার এলাকার সাংবাদিকদের উপস্থিতি নিশ্চিতের লক্ষ্যে এই মেইলটি আগ্রহী সাংবাদিক ভাইদের ই-মেইলে প্রেরনেরও অনুরোধ করছি। নসংভ.নফ২৪@মসধরষ.পড়স

 

আপনার/আপনাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করছি। বিস্তারিত জানতে ০১৭১২৩০৬৫০১/০১৯৩৬৩৮৯১২১ নাম্বারে যোগাযোগ করে ৫ জুলাইয়ের মধ্যে আপনার নাম তালিকাভূক্ত করুন’।

আন্তরিক ধন্যবাদসহ: বিএমএসএফ’র পক্ষে- আহমেদ আবু জাফর।