আর্কাইভ

গৌরনদীতে সরকারি গাছ চুরির চেষ্টা…

এনায়েত হোসেন মুন্না ॥  ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার বাটাজোর বাইচখোলা নামকস্থানে গত শুক্রবার দুপুরে সরকারি একটি গাছ কেটে চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা চালায় সড়ক ও জনপথ বিভাগের ট্রাক চালক তপন। গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার গাছ আটক করে ইউপি চেয়ারম্যানের কাছে জিম্মায় রেখেছে।

বাটাজোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হোসেন বাবুল জানান, গত শুক্রবার সরকারি ছুটির দিন বরিশাল সড়ক ও জনপথ বিভাগের ট্রাক চালন তপন তার কয়েকজন সহযোগীকে নিয়ে দুপুর দেড়টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার বাটাজোর বাইচখোলা নামকস্থানের একটি রেন্ট্রি গাছ কেটে নিয়ে যাওয়ার চেষ্টা করেন।

স্থানীয়রা জানান, তপন ও তার সহযোগীরা প্রায় ৩০/৪০ হাজার টাকা মূল্যের একটি রেন্ট্রি গাছের ডালপালা কেটে আংশিক নিয়ে যায়। এ সময় ওইপথ দিয়ে যাচ্ছিলেন গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী। তিনি গাছ কাটার বিষয়টি চ্যালেঞ্জ করলে চালক তপন গাড়ী নিয়ে সটকে পরে। পরে তিনি বাটাজোর ইউপি চেয়ারম্যান আকতার হোসেন বাবুল ও গৌরনদী থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে গাছ জব্দ করে চেয়ারম্যানের জিম্মায় রাখেন।

গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

আরও পড়ুন

Back to top button
Translate »