আর্কাইভ

বরিশালে ছাত্রলীগ নেতার স্ত্রীকে নিয়ে আরেক নেতা উধাও

মণীষ চন্দ্র বিশ্বাস, বিশেষ প্রতিনিধি ॥  বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক প্রভাবশালী নেতা আশুতোষ ঘোষের স্ত্রীকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন বি.এম কলেজের জিএস (অস্থায়ী কর্মপরিষদের সাধারণ সম্পাদক) ছাত্রলীগ নেতা নাহিদ সেরনিয়াবাত। আজ সোমবার পুরো নগরীজুড়ে বিষয়টি ছড়িয়ে পরলে টক অব দ্যা টাউনে পরিনত হয়।

সাবেক ছাত্রলীগ নেতা আশুতোষ ঘোষ জানান, তিনি পেশায় একজন ঠিকাদার। দল ক্ষমতায় আসার পর থেকে তিনি ২০১১ সন পর্যন্ত স্থানীয় এক সংসদ সদস্যর এপিএস’র দায়িত্ব পালন করেন। এরপর ওই বছরেই (২০১১ সনে) চরমোনাই ইউনিয়নের সালুকা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা শান্তনা রায় শান্তিকে সে সামাজিক ভাবে বিয়ে করেন। তারা নগরীর সিএন্ডবি কাজিপাড়া এলাকায় বসবাস করে আসছিলেন। তিনি আরো জানান, একই রাজনৈতিক আদর্শের কারনে নাহিদ সেরনিয়াবাত তার বাসায় প্রায়ই যাতায়াত করতো। একপর্যায়ে তার স্ত্রী শান্তির সাথে নাহিদের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে গত কয়েকদিন ধরে স্ত্রী শান্তির সাথে তার দাম্পত্য কলহ দেখা দেয়।

এ সুযোগে গত ২৯ জুন রাতে ছাত্রলীগ নেতা নাহিদ শান্তিকে নিয়ে পালিয়ে যায়। ঘটনার পর থেকে নাহিদ সেরনিয়াবাতকে আর নগরীতে দেখা যায়নি। আজ সোমবার সকাল পর্যন্ত তার ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তা বন্ধ পাওয়া যায়। তবে নাহিদের ঘনিষ্ট বন্ধুরা ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

আরও পড়ুন

Back to top button
Translate »