আর্কাইভ

১৫ জুলাই বিএমএসএফ’র জাতীয় বৈঠক

জেগে ওঠো বাংলার বিবেক

প্রেসবিজ্ঞপ্তি ॥  প্রিয় মফস্বল সাংবাদিক ভাই ও বোনেরা, বিএমএসএফ’র পক্ষ থেকে সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন গ্রহন করুন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) মফস্বল সাংবাদিকদের অধিকার সংরক্ষনে প্রতিশ্রুতিবদ্ধ সংগঠনটির আগামী ৭ জুলাই রোজ রোববার, বিকাল ৩টায় বিএমএসএফ’র ১১ পুরানা পল্টন, ইব্রাহিম ম্যানশন, ৫মতলা, রুম নং ৫১০/এ ঢাকা কার্যালয়ে আত্মপ্রকাশ ও জাতীয় বৈঠকের তারিখ অনিবার্য কারনবশত: পরিবর্তন করা হলো। উক্ত অনুষ্ঠান আগামী ১৫ জুলাই ৫ই রমজান বিকাল ৩টায় একইস্থানে অনুষ্ঠিতের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

উল্লেখ করা প্রয়োজন, বিএমএসএফ’র কর্মকান্ড দ্রুত সম্প্রসারনের লক্ষে একটি জাতীয় কমিটি গঠন করা জরুরী। জাতীয় এ বৈঠকে আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত যথারীতি থাকবে। বৈঠকে আপনি/আপনার এলাকার সাংবাদিকদের উপস্থিতি ও অবগতির লক্ষ্যে এই মেইলটি নিকটস্থ সাংবাদিক ভাইদের ই-মেইলে প্রেরনেরও অনুরোধ করছি।

bmsf.bd24@gmail.com

বিস্তারিত জানতে ০১৭১২৩০৬৫০১/০১৯৩৬৩৮৯১২১ নাম্বারে যোগাযোগ করে ১২ জুলাইয়ের মধ্যে আপনার এলাকার সাংবাদিকদের নাম ই-মেইল অথবা ফোনের মাধ্যমে তালিকাভূক্ত করুন’।

সংবাদ বিজ্ঞপ্তি

অনিবার্য কারনবশত বিএমএসএফ’র জাতীয় বৈঠক ও আত্মপ্রকাশ অনুষ্ঠানের তারিখ পরিবর্তন করা হয়েছে। পূর্বের নির্ধারিত ৭ জুলাইয়ের পরিবর্তে আগামী ১৫ জুলাই, ৫ই রমজান, রোজ সোমবার, বিকাল ৩টায় বিএমএসএফ’র ১১ পুরানা পল্টন, ইব্রাহিম ম্যানশন, ৫মতলা, রুম নং ৫১০/এ ঢাকা কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

এছাড়া আগামী ১২ জুলাই পর্যন্ত সাংবাদিকদের নাম তালিকাভূক্তির জন্য সময় বৃদ্ধি করা হল  এবং এই মেইলে bmsf.bd24@gmail.com তালিকা পাঠানোর জন্য বিশেষভাবে আহবান করা যাচ্ছে।

আন্তরিক ধন্যবাদসহ

বিএমএসএফ’র পক্ষে-আহমেদ আবু জাফর

আরও পড়ুন

Back to top button
Translate »