গৌরনদীর নবগঠিত যুবদল নেতৃবৃন্দের সাথে আলালের মতবিনিময়

নিজস্ব সংবাদদাতা, গৌরনদী ॥ বরিশালের গৌরনদী উপজেলা ও পৌরসভার নবগঠিত যুবদলের আহবায়ক কমিটির সাথে গতকাল বুধবার সকালে মতবিনিময় সভা করেছেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।
মতবিনময় সভায় তিনি নবগঠিত কমিটির উদ্দেশ্যে বলেন, জাতি এখন এক ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশ ও জাতির স্বার্থে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করে আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশ ও জাতিকে আওয়ামী রাহুগ্রাস থেকে মুক্ত করতে হবে। একইসাথে বিএনপির সিনিয়র সহসভাপতি তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য সকল আন্দোলন সংগ্রামে সক্রিয়ভাবে অংশগ্রহন করতে হবে। এছাড়াও স্থানীয় পর্যায়ে সাংগঠনিক তৎপরতা চালিয়ে যাবার জন্য তিনি নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে নির্দেশ প্রদান করেন।
যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সৈয়দ মোয়াজ্জম হোসেন আলালের ঢাকাস্থ বাসভবনে মতবিনিময় সভায় অংশগ্রহন করেন নবগঠিত গৌরনদী উপজেলা যুবদলের আহবায়ক শফিকুর রহমান শরীফ স্বপন, পৌর যুবদলের আহবায়ক নান্না খান, উপজেলা কমিটির যুগ্ন আহবায়ক জাকির হোসেন, মনিরুজ্জামান হাওলাদার, পৌর কমিটির যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান, শ্যামল খলিফাসহ অন্যান্য নেতৃবৃন্দ। সভার শুরুতে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছার জ্ঞাপন করেন।