গৌরনদী সংবাদ

গৌরনদীতে বাস খাদে পড়ে নিহত ১ আহত ৩৫

ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর কসবা নামক এলাকায় আজ শুক্রবার সকালে যাত্রীবাহী বাস উল্টে একজন নিহত ও কমপক্ষে ৪০ জন যাত্রী আহত হয়েছে। গুরুতর আহত ২০জনকে গৌরনদী ও বরিশাল শেবাচিমে ভর্তি করা হয়েছে। এরমধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক।

ঘটনাস্থলে থাকা গৌরনদী থানার ওসি আবুল কালাম জানান, শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে বরিশাল থেকে মাওয়াগামী বিএমএফ নামের একটি যাত্রীবাহী পরিবহন গৌরনদীর কসবা নামক এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশ্ববর্তী ধান ক্ষেতে উল্টে পরে।

খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আহত যাত্রীদের উদ্ধার করে প্রথমে গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা এগারোটার দিকে অজ্ঞাতপরিচয়ে (৩৫) এক যুবক মারা গেছেন। গুরুতর অবস্থায় ৫ জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। এরমধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply