বিএনপির সভাপতিকে সমাজচ্যুত : জানাজা ও শ্রাদ্ধানুষ্ঠানে অংশ নিতে বাঁধা

ফলে শুক্রবার সন্ধ্যায় তার বংশিয় চাচা শাহজাহান মোল্লার জানাজায় তাকে অংশগ্রহন করতে বাঁধা প্রদান করে তাড়িয়ে দিয়েছে সমাজের লোকজন। এমনকি গতকাল শনিবার দুপুরে মরহুমের মিলাদেও তাকে অংশগ্রহন করতে বাঁধা দেয়া হয়। অপরদিকে গতকাল শনিবার তার পৈত্রিকবাড়ি সুজনকাঠির পার্শ্ববর্তী বাড়ির হিন্দু সম্প্রদায়ের কালু মন্ডলের মায়ের শ্রাদ্ধানুষ্ঠানে লতিফ মোল্লাকে দাওয়াত দেয়া হলেও অন্যান্যদের চাপে কালু মন্ডল তার দাওয়াত ফিরিয়ে নিয়েছেন। এ নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সুজনকাঠী গ্রামের সেলিম মোল্লা জানান, বিএনপি নেতা আব্দুল লতিফ মোল্লা দলীয় ক্ষমতা প্রয়োগ করে জালজালিয়াতির মাধ্যমে তার সহদরদের সম্পত্তি আত্মসাত, নিজ ভাই, আত্মীয় স্বজনসহ সমাজের সাধারন লোকজনদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানিসহ বিভিন্ন অপকর্মের সাথে জরিত থাকায় গত ২৫ জুলাই সমাজের লোকজনে এক জরুরি বৈঠক করে লতিফ মোল্লা ও তার পরিবারকে সমাজচুত্যর ঘোষনা দেয়।

সুজনকাঠী মসজিদবাড়ি প্রাথমিক বিদ্যালয়ে সমাজের প্রবীন ব্যক্তি ওয়াজেদ আলী মোল্লার সভাপতিত্বে ওই সভায় উপস্থিত ব্যক্তিদের সিদ্ধান্ত অনুযায়ী সমাজচ্যুতর ঘোষনা দিয়ে উপস্থিত দু’শতাধিক ব্যক্তির স্বাক্ষর আদায় করা হয়। সেই থেকেই বিএনপি নেতা লতিফ মোল্লা সামাজিক কোন কর্মকান্ডে অংশগ্রহণ করতে পারছেন না। বৈঠকের সিদ্ধান্তনুযায়ী তার সাথে সমাজের কেউ কোন সম্পর্ক পর্যন্ত রাখতে পারবেনা।