ইউপি চেয়ারম্যানের গুনধর পুত্রর কান্ড….!

সিকদার এবার এক ক্ষুদ্র ব্যবসায়ীর সেচপাম্প চুরি করে ধরা পরায় এলাকায় ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়েছে। বিষয়টি ধামাচাপা দিতে চেয়ারম্যান ওই ব্যবসায়ীকে নানাধরনের ভয়ভীতি প্রদর্শণ করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। একের পর এক অঘটন করে পার পেয়ে যাওয়া চেয়ারম্যান পুত্র জনি সিকদার ও তার সহযোগীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন এলাকাবাসি।

উপজেলার রাজিহার ইউনিয়নের পন্টেশ বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী খোকন সিকদার অভিযোগ করেন, গত ২৭ রমজান রাতে পশ্চিম গোয়াইল গ্রামের তার বসত ঘরের সম্মুখে রাখা ১১ হাজার টাকা মূল্যের সেচপাম্প চুরি হয়। দীর্ঘদিন বিভিন্নস্থানে খোঁজাখুজি করেও চুরি হওয়া সেচপাম্পটির কোন সন্ধ্যান পাওয়া যায়নি। গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার বিকেলে গৌরনদীর উপজেলার ভূরঘাটা বাসষ্টান্ডের ভাঙ্গারি ব্যবসায়ী হারুন হোসেনের দোকান ঘর থেকে সেচপাম্পটি উদ্ধার করা হয়। এ সময় স্থানীয়দের চাপের মুখে দোকানী হারুন জানান, রাজিহার গ্রামের জনি সিকদার, রনি মৃধা, মাধব ও নান্টুর কাছ থেকে তিনি সাড়ে পাঁচ হাজার টাকায় সেচপাম্পটি ক্রয় করেছেন। এ ঘটনা রাজিহার এলাকায় ছড়িয়ে পরলে ব্যাপক তোলপারের সৃষ্টি হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, এরপূর্বে চেয়ারম্যান পুত্র জনি সিকদার ও তার সহযোগীরা একই গ্রামের দুলাল সিকদারের বাড়ির টিউবওয়েলের হেড চুরি করে। এছাড়াও তাদের বিরুদ্ধে এলাকায় একাধিক অভিযোগ রয়েছে।