বরিশালে বিপুল পরিমাণ অশ্লীল ভিডিও সরঞ্জামাদিসহ ৮ জন গ্রেফতার

আজ ২৩ সেপ্টেম্বর বিকেলে অভিযান চালিয়ে সংঘবদ্ধ এ চক্রকে আটক করা হয়।

Barisal RAB-8 Arrest pornography creatorবরিশাল- র‌্যাব ৮ এর হাতে আটক অশ্লিল ভিডিও নির্মানকারী চক্র

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-১ এর একটি বিশেষ টহল দল বরিশাল নগরীর বিভিন্ন মোবাইল বিক্রয় ও মেরামতকারী দোকানে অভিযান পরিচালনা করে। এসময় সাগরদী বাজারস্থ আলিফ টেলিকম, রঙ্গন মোবাইল কর্নার, বান্দরোডস্থ অন টেলিকম এবং জ্যোতি টেলিকমে অভিযান চালিয়ে অশ্লীল সিডি নির্মান ও বাজারজাত করনের দায়ে ৮ জন কে আটক করে।  এরা হলো-  মাসুম বিল্লাহ, মিজানুর রহমান, মোঃ হাসান, জহিরুল ইসলাম, নাইম শিকদার, আব্দুল্লাহ আল মামুন, মোঃ জিল্লুর রহমান ও আনিসুর রহমান । এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান অশ্লীল ভিডিও সিডি এবং কম্পিউটার সরঞ্জামাদি জব্দ করা হয়।

র‌্যাব জানায়- ইদানিং বরিশালের বিভিন্ন অঞ্চলে মোবাইলে পর্ণ ছবির দৌড়াত্ম বেড়ে গেছে এবং স্কুল কলেজের ছাত্রীদের মিথ্যা প্রেমের ফাঁদে ফেলে দৈহিক সম্পর্ক তৈরী করে অশ্লীল ছবি/ ভিডিও ধারন করে বিভিন্ন কম্পিউটারের দোকানে বাণিজ্যিক ভাবে ক্রয়/বিক্রয় হচ্ছে। এ সংক্রান্ত প্রতিবেদন বিভিন্ন সময় পত্র পত্রিকায়ও প্রকাশিত হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, বরিশাল সিপিসি-১ সেই সকল অশ্লীল পর্ণ ছবির ব্যবসায়ী ও সরবরাহকারীদের গ্রেফতারের জন্য গোয়েন্দা কার্যক্রম শুরু করে এ চক্রকে আটক করতে সক্ষম হয়।

জানা যায় যে, স্কুলগামী ছাত্র সহ সমাজের বিপথগামী ব্যক্তিগণ যখন মোবাইল সার্ভিসিং করতে অথবা জেনে শুনেই দোকানে আসে তখন মেমোরি কার্ডের মাধ্যমে এসকল নগ্ন ও পর্ণ ছবি তাদের মোবাইলে টাকার বিনিময়ে লোড করে দেয়া হয়। এতে সহজেই অল্প বয়স্ক ছেলেরা এই সব ছবি ও ভিডিও দেখে নানা ধরণের সামাজিক অপরাধ সহ ইভটিজিংএ জড়িয়ে পড়ছে।