সাংবাদিক গিয়াসের অবস্থার অবনতি ॥ দোয়া-মিলাদ

গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কালের কন্ঠের স্থানীয় প্রতিনিধি মোঃ গিয়াস উদ্দিন মিয়ার অবস্থার অবনতি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার বাদ আছর সাংবাদিকের সুস্থত্য কামনায় টরকী বন্দর আদর্শ জামে মসজিদে দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক গিয়াস উদ্দিনের স্ত্রী আফরোজা আক্তার কলি জানান, সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক গিয়াস উদ্দিন মিয়াকে চিকিৎসকদের পরামর্শে প্রথমে ঢাকার লালমাটিয়া সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রবিবার রাতে তাকে (গিয়াসকে) ঢাকার পান্থপথের শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের মতে ডায়াবেটিসের কারনে তার শরীরে অস্ত্রপাচার করা সম্ভব হচ্ছেনা।

অপরদিকে গতকাল সোমবার বাদ আছর স্বেচ্ছাসেবী সংগঠন ইউনাইটেড ফর সোস্যাল এ্যাকশন উষার উদ্যোগে টরকী বন্দর আর্দশ জামে মসজিদে সাংবাদিক গিয়াস উদ্দিন মিয়ার সুস্থ্যতা কামনায় দোয়া-মিলাদের আয়োজন করা হয়। উক্ত দোয়া-মিলাদে সংগঠনের সহসভাপতি ওবায়দুল হক নবী, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন কচি, কোষাধ্যক্ষ গোলাম মস্তফা চুন্নু, সদস্য জামিল মাহমুদ, খোরশেদ আলম, Gournadi.com’র সম্পাদক খোকন আহম্মেদ হীরা, সাংবাদিক বদরুজ্জামান খান সবুজসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও টরকী বন্দরের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর সাংবাদিক মোঃ গিয়াস উদ্দিন মিয়া সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হন।
Gias Uddin Mia