গৌরনদী সংবাদ

গৌরনদীতে নাশকতা প্রতিরোধে বিজিবির সংবাদ সম্মেলন

চলমান অবরোধ ও হরতালে নাশকতা প্রতিরোধে জেলার গৌরনদীর সাংবাদিকদের সহযোগিতা চেয়ে বুধবার দুপুরে সংবাদ সম্মেলন করেছেন বাংলাদেশ বর্ডারগার্ড (বিজিবি)’র গৌরনদী ক্যাম্পের অধিনায়ক মেজর ফজলুল করিম।

উপজেলা পরিষদ মিলায়তনে সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ১০ ফেব্রুয়ারি থেকে তারা সরকারি গৌরনদী কলেজে ক্যাম্প স্থাপন করেন। ওইদিন থেকেই তারা থানা পুলিশ, র‌্যাব ও ডিজিএফআই’র সমন্ময়ে যৌথ বাহিনী গঠন করে নাশকতা প্রতিরোধে অভিযান চালিয়ে গৌরনদী থেকে পাঁচজন ও উজিরপুর থেকে ৩ সন্ত্রাসীকে আটক করেন।

এছাড়াও গৌরনদী ও উজিরপুর উপজেলার ডেঞ্জার পয়েন্ট চিহ্নিত করে বিজিবির টহল বৃদ্ধির কারনে অদ্যবধি এ অঞ্চলে কোন নাশকতামূলক কর্মকান্ড ঘটেনি।

সংবাদ সম্মেলনে মেজর ফজলুল করিম চলমান হরতাল ও অবরোধে নাশকতা প্রতিরোধে গৌরনদীর কর্মরত সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গৌরনদী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুদ হাসান পাটোয়ারী, প্রেসক্লাবের সাবেক সভাপতি জহুরুল ইসলাম জহির, মোঃ গিয়াস উদ্দিন মিয়া, মোঃ আসাদুজ্জামান রিপন, প্রেসক্লাবের সাধারন সম্পাদক খোকন আহম্মেদ হীরা প্রমুখ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply