বরিশালে অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার ॥ অপহরনকারী গ্রেপ্তার

কই সঙ্গে অপহরনকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। অপহরনকারী জুম্মান ওরফে মিজুকে (২৪) ওইদিন দুপুরে বরিশাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, উজিরপুর উপজেলার ডহরপাড়া গ্রামের আইয়ুব আলীর কন্যা আফসানা মিমি (১৪)। সে ডহরপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। গত ২৬ অক্টোবর সকাল ৯টার দিকে সে স্কুলে যাওয়ার পথে বরিশাল শহরের কাউনিয়া এলাকার মন্টু হাওলাদারের পুত্র জুম্মান হাওলাদার ওরফে মিজু ও তার সহযোগীরা ওই স্কুল ছাত্রীকে অপহরন করে। এ ঘটনায় অপহৃতা স্কুল ছাত্রীর নানী আনোয়ারা বেগম বরিশাল আদালতে বাদি হয়ে মামলা দায়ের করেন।

উজিরপুর থানার উপ-পরিদর্শক আশীষ কুমারের সাথে যোগযোগ করা হলে তিনি বলেন, গতকাল বুধবার সকাল আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বরিশাল লঞ্চঘাট থেকে অপহরনকারীকে গ্রেফতার ও অপহৃতাতে উদ্ধার করা হয়। অপহৃতা স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে গ্রেফতারকৃত জুম্মানের স্ত্রী সালমা বেগম অপহরনের অভিযোগ অস্বীকার করে বলেন, পরকীয়া প্রেম সংক্রান্ত ঘটনায় তার স্বামী জুম্মান ওই স্কুল ছাত্রীকে নিয়ে পালিয়েছিল।