গৌরনদীতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন যারা

চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা যুবলীগ নেতা সৈকত গুহ পিকলু, চাঁদশী ইউনিয়নের ৩ হাজার ১৮ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কৃষ্ণ কান্ত দে, UP Chairmanনলচিড়া ইউনিয়নে ৯৫০ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক গোলাম হাফিজ মৃধা, বাটাজোর ইউনিয়নে ৬’শ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আক্তার হোসেন বাবুল হাওলাদার, খাঞ্জাপুর ইউনিয়নে ৮৩০ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ইউনিয়ন বিএনপির সভাপতি আকন ছিদ্দিকুর রহমান, বার্থী ইউনিয়নে ১৮০ ভোট বেশি পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শাহজাহান প্যাদা।

এছাড়া আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের ২ হাজার ভোট বেশি পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি নেতা আবুল হোসেন লাল্টু, রাজিহার ইউনিয়নে ৫ হাজার ২৮৪ ভোট বেশি পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ইলিয়াস হোসেন তালুকদার।

র‌্যাবের তান্ডব
গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নে গতকাল মঙ্গলবার দিনভর ছিলো র‌্যাবের বেপরোয়া তান্ডব। ওই ইউনিয়নে বেসরকারি ভাবে নির্বাচিত চেয়ারম্যান পদপ্রার্থী সৈকত গুহ পিকলু অভিযোগ করেন, মঙ্গলবার দুপুরে তার নির্বাচনী প্রতিক আনারস মার্কার ব্যাচ লাগিয়ে ভোট কেন্দ্রে প্রবেশের সময় র‌্যাবের টহল দল তার কর্মী বেজহার গ্রামের দুলাল ও আল-আমিনকে মারধর করে র‌্যাবের গাড়িতে তুলে নিয়ে যায়। বিকেলে তাদের ছেড়ে দেয়া হয়। একই অভিযোগে র‌্যাব সদস্যরা পিটিয়ে গুরুতর আহত করে তার কর্মী নুরুজ্জামান, এটম, শিপন, আনোয়ার হোসেন ও সোহাগ মোল্লাকে।

এছাড়াও মঙ্গলবার রাতে বেসরকারি ভাবে নির্বাচনী ফলাফল ঘোষনার পর পরই মাহিলাড়া বাজারের তার (পিকলুর) নির্বাচন পরিচালনা ক্যাম্পে সাধারন ভোটাররা পিকলুকে ফুলের মালা পরানোর সময় টহলরত র‌্যাব সদস্যরা ক্যাম্পের সম্মুখে হামলা চালায়। এসময় র‌্যাব সদস্যরা রনি নামের এক কর্মীকে মারধর করে তুলে নিয়ে যায়। পরবর্তীতে রনিকে গৌরনদী থানায় সোর্পদ করা হয়।

নবনির্বাচিত চেয়ারম্যান সৈকত গুহ পিকলু আরো অভিযোগ করেন, রাতে র‌্যাব সদ্যদের তান্ডবের সময় তারা (র‌্যাব সদস্যরা) মাহিলাড়া বাজারের অধিকাংশ দোকানপাট বন্ধ করে দেয়। তিনি আরো অভিযোগ করেন, একটি বিশেষ মহলের ইঙ্গিতে র‌্যাব সদস্যরা মঙ্গলবার দিনভর শুধু মাত্র তার কর্মীদের ওপর তান্ডব চালিয়েছে।