হিজলায় যুবলীগের কেন্দ্রীয় নেতা দিপু বাহিনীর তান্ডব

ভাই যুবলীগের কেন্দ্রীয় নেতা আলতাফ মাহমুদ দিপু’র নেতৃত্বে সশস্ত্র ক্যাডাররা আজ সোমবার দুপুরে বেশ ক’টি বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়েছে। একপর্যায়ে ক্ষিপ্ত এলাকাবাসী দিপু ও তার সহযোগীদের চারদিক থেকে ঘেরাও করে  ঘন্টাখানেক অবরুদ্ধ রেখেছে। পরে তারা পালিয়ে যেতে সক্ষম হয়।

জানা গেছে, উপজেলা চেয়ারম্যান সুলতান মাহমুদ টিপুর ভাই নিপু শিকদার গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছে। সেখানে বিজয়ী হয়েছে উপজেলা আ’লীগের সহ সভাপতি বেলায়েত হোসেন ঢালী।

দুপুর ২টার দিকে যুবলীগের কেন্দ্রীয় নেতা দিপুর নেতৃত্বে ২৫/৩০ জনের এক সন্ত্রাসী দল সশস্ত্র অবস্থায় পত্তনী ভাঙ্গার নির্বাচনে প্রতিপক্ষ সমর্থকদের ৫টি বাড়িতে তান্ডব চালায়। এরমধ্যে স্থানীয় হুমায়ুন নলীর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও গৃহকত্রীকে বেদম মারধর করে। এর আগে হুমায়ুন ঢালী ও অন্যান্য পুরুষ সদস্যরা হামলার ভয়ে বাড়ি থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। তারা এলাকার শ’শ নারী-পুরুষকে  নিয়ে দিপু বাহিনীকে চারিপাশ থেকে অবরুদ্ধ করে রাখে। বিকেল ৩টায় পুলিশ ঘটনাস্থলে পৌছেছে। পুলিশ ঘটনাস্থলে পৌছার আগেই হামলাকারীরা মটরসাইকেল ফেলে রেখে সেখান থেকে পালিয়ে যায়।

হিজলা থানার ওসি আবুল খায়ের বলেন, হামলার খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসেছি। বিষয়টি দেখতেছি। এখন ব্যস্ত রয়েছি।