যুক্তরাষ্ট্র সফর সফলে জাতীয়তাবাদী ফোরাম প্রস্তুত

সহযোগিতার শপথ নিয়েছেন সদ্য গঠিত বরিশাল বিভাগীয় জাতীয়তাবাদী ফোরাম যুক্তরাষ্ট্র ইনক।

সভাপতি জাফর তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সেলিম রেজার পরিচালনায় গত ১৬ই মে জ্যাকসন হাইটসের একটি রেস্টুরেন্ট্রে আয়োজিত  সভায় সংগঠনের কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপরোক্ত মন্তব্য করেন।

সভায় জাসাস কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গোলাম ফারুক শাহীন বলেন- দেশ বাঁচাতে, দেশের সার্বভৌমত্ব বাঁচাতে শহীদ জিয়ার আদর্শের দল বিএনপির হয়ে কাজ করার কোন বিকল্প নেই। তাই বেগম জিয়ার হাতকে শক্তিশালী করতে বরিশাল বিভাগীয় জাতীয়তাবাদী ফোরাম যুক্তরাষ্ট্র গঠন করা হয়েছে। আমরা বেগম জিয়ার সফরকে সফল করতে সার্বিক ভাবে সাহায্য করব। তবে তিনি হুশিয়ার করে বলেন- কোন বাকশালী চক্র ষড়যন্ত্রের ফাঁদ পাততে পারে তাই সকলকে প্রস্তুত থাকতে হবে। বরিশাল বিভাগীয় জাতীয়তাবাদী ফোরামের সদস্যবৃন্দরা যে কোন ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিতে পারেন বলে ও তিনি জানান। সভায় উপদেষ্টা খন্দকার রেজোয়ান ও একই মনোভাব পোষন করেন।

সম্প্রতি কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান সরোয়ার এমপি ও বিএনপি কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক নাজিম উদ্দিন আলমের অনুপ্রেরণায় গঠিত বরিশাল বিভাগীয় জাতীয়তাবাদী ফোরাম শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের ভিত্তিতে গড়া একটি শক্তিশালী সংগঠন রূপে সম্প্রতি আত্মপ্রকাশ করেছে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সিনিয়র সহ সভাপতি জাকির হাওলাদার, সহ সভাপতি ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন, সহ সভাপতি মতিউর রহমান লিটু, সহ সভাপতি সোহরাব হোসেন সর্দার, সহ সভাপতি আনোয়ার হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক রুহুল আমীন নাসির, সাংগঠনিক সম্পাদক মোঃ আশিক মাহামুদ এবং অন্যান্যের মধ্যে বেলাল হোসেন, নজরুল ইসলাম সুমন, মোঃ রুবেল, সাব্বির আহাম্মেদ, শহীদুল ইসলাম, নুরে আলম চৌধুরী, মাসুদ হোসেন, সাব্বির আহাম্মেদ, মোঃ সেলিম, মোঃ আলীম সহ আরো অনেকে সহযোগিতার আশ্বাস দেন।