বরিশালে ওয়ার্ড কাউন্সিলরসহ৬ জনের বিরুদ্ধে মামলা

নির্মিত তাঁরকাটার বেড়া ভেঙ্গে ফেলার ঘটনায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জমির মালিকানা দাবিদার বিদ্যালয় সংলগ্ন বাসিন্দা মহসিন তালুকদার গতকাল বৃহস্পতিবার বরিশাল চীফ জুডিশিয়ার ম্যজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেন। বিচারক আলতাফ হোসাইন অভিযোগ তদন্তের জন্য বরিশাল সদর উপজেলার সহকারী ভূমি কমিশনারকে নির্দেশ দেন।

মামলায় বিবাদী করা হয়েছে সিটি কর্পোরেশণের ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গাজী নাইমুল ইসলাম লিটু, মথুরানাথ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক, প্রতিষ্ঠাতা সদস্য শৈলন কুমার দাস, বিদ্যালয়ের গার্ড হাফিজ, দপ্তরী জাহাঙ্গীর হোসেন ও কাউন্সিলরের সহযোগী মোশারফ হোসেনকে।

মহসিন তালুকদার এজাহারে উল্লেখ করেন, বিদ্যালয় সংলগ্ন বিরোধপূর্ন জমি নিয়ে মামলায় আদালতের রায় তার পক্ষে রয়েছে। জমি দখলের জন্য অভিযুক্তরা বুধবার দুপুরে তার কাটাতারের বেড়া ভেঙ্গে ফেলে। এ সময় তার মেয়ে নাদিয়া তুল মিম ও স্ত্রী সালেহা বেগম বাঁধা দিতে গেলে তাদের লাঞ্ছিত করা হয়।

উল্লেখ্য, মহসিন তালুকদারের দেয়া কাটাতারে বিদ্ধ হয়ে দু’শিক্ষার্থীর স্কুল ড্রেস ছিড়ে যাওয়ায় এবং এক শিক্ষার্থী আহত হওয়ায় শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে বুধবার ঐ কাটাতারের বেড়া ভেঙ্গে ফেলে।