আগৈলঝাড়ায় ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে ১০ জন আহত ॥ বিক্ষোভ মিছিল

খেলায় রেফারির কল দেয়াকে কেন্দ্র করে দু’দল খেলোয়ার ও তাদের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষে উভয়দলের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে শনিবার সকালে একদলের খেলোয়ার ও তাদের সমর্থকেরা বিক্ষোভ মিছিল ও সভা করেছেন।

জানা গেছে, উপজেলার গৈলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে শুক্রবার বিকেলে শহীদ সুকান্ত বাবু স্মৃতি  ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলায় অংশগ্রহন করেন কালুপাড়া লিবার্টি ক্লাব ও গৈলা শহীদ স্মৃতি সংঘ। খেলা চলাকালীন সময় রেফারি আহাদ মিয়া লিবার্টির পক্ষে একটি গোলের কল দেন। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান ও শহীদ স্মৃতি সংঘের সভাপতি জসিম সরদার গোল হয়নি বলে প্রতিবাদ করে। এ নিয়ে উভয়দলের খেলোয়ার ও তাদের সমর্থকদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে শহীদ স্মৃতি সংঘের সমর্থকেরা প্রতিপক্ষের ওপর হামলা চালায়। হামলা ও পাল্টা হামলায় উভয়দলের খেলোয়ারসহ কমপক্ষে ১০ জন আহত হয়। গুরুতর আহত নাঈম তালুকদার, আজাদ মোল্লা, নোমান সিকদার, সৌরভ ও নান্টুকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার প্রতিবাদে শনিবার সকালে গৈলা বাজারে লিবার্টি ক্লাবের খেলোয়ার ও সমর্থকেরা বিক্ষোভ মিছিল করে সভা করেছেন। এ সময় গৈলা বাজারে চরম উত্তেজনা দেখা দিলে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।