সৎ ভাইদের পান বরজ গুড়িয়ে দিয়েছে এক ইউপি সদস্য

কমাত্র আয়ের উৎস একবিঘা জমির পান বরজ গুড়িয়ে দিয়েছে এক ইউপি সদস্য ও তার সহযোগীরা। ঘটনাটি ঘটেছে বরিশালের গৌরনদী উপজেলার বোরাদী গরঙ্গল গ্রামে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

ওই গ্রামের আলাউদ্দিন ও শাহজাহান হাওলাদার অভিযোগ করেন, তার সৎ ভাই ও নলচিড়ার  ইউপি সদস্য আব্দুল জলিল হাওলাদার সাত বছর পূর্বে এক বিঘা জমি তাদের কাছে বিক্রি করে। তারা ওই জমিতে পান বরজ তৈরি করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। সম্প্রতি ওই জমি একই গ্রামের হানিফ খলিফা ও মনতাজ সরদারের বিক্রি করেন। হানিফ ও মনতাজকে দখল বুঝিয়ে দেয়ার জন্য গতকাল মঙ্গলবার সকালে জলিল তার সহযোগীদের নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এক বিঘা জমির ১২৫ খানা পান বরজ গুড়িয়ে দেয়। এতে প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়। এসময় তাদের বাঁধা দিতে গেলে হামলাকারীরা তাদের অবরুদ্ধ করে রাখে।

এ ব্যাপারে মঙ্গলবার বিকেলে গৌরনদী থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। গৌরনদী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ নুরুল ইসলাম-পিপিএম অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পানবরজ গুড়িয়ে দেয়ার সত্যতা পেয়েছে। এ ব্যাপার আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি উল্লেখ করেন।