বউ চুরির অভিনব কৌশল!

শাহীন হাসান, বরিশালঃ পূর্ব থেকে পছন্দ করায় কৌশলে বিদেশে নেয়ার প্রলোভন দেখিয়ে বরগুনার পাথরঘাটা উপজেলার আমরাতলা গ্রামের কালমেঘায় এক গৃহবধূকে বাড়ি থেকে ফুসলিয়ে নিয়ে আটক করে রেখেছেন মাসুম শরীফ নামের এক ব্যক্তি। আটক রেখে অন্যের বউকে আপন করার আকাঙ্খায় এমনটা করেছেন বলে অভিযোগ করেছেন স্বামী সাহারুন। এ ঘটনায় মামলা দায়ের করার পর ৩মাস অতিবাহিত হলেও অদ্যবদি পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি। এমনকি মামলা করায় উল্টো স্বামী সাহারুনকে অব্যাহত হুমকি দিচ্ছে কৌশলী মাসুম।

জানাগেছে, গত ৭ জুন রাত ৪ টার দিকে মাসুম শরীফ সহ ৩জন স্থানীয় ভাড়াটে মটর সাইকেল ড্রাইভার মিজানের মটর সাইকেলে করে পালিয়ে যায়। সে সময় সাহারুনের স্ত্রী বিদেশ যাওয়ার লোভে তার ২ কন্যাকে রেখে ঘর ছেরে পালালেও কিছুদিন পরই জানতে পারে মাসুমের আসল রুপ। বিদেশ নেয়ার উদ্দেশ্যে নয় বরং ভোগ করার উদ্দেশ্যে সাহারুনের স্ত্রীকে কৌশলে ঘর ছারা করে মাসুম। এ ঘটনায় মাসুম সহ ৩ জনকে আসমি করে মামলা দায়ের করা হয়। মামলা নং-এমপি-৪১০/১১। তবে সাহারুন জানান, তার স্ত্রীকে বাকের গঞ্জের মধ্যেই আটক রাখা হয়েছে বলে তিনি খবর পেয়েছেন। ও দিকে মামলা দায়ের করায় সাহারুনকে হয়রানি করতে তার মাধ্যমে ৯ সেপ্টেম্বর ছিনতাই এর অভিযোগ এনে পাল্টা মামলা দায়ের করে মাসুম শরীফ।

সাহারুন তার স্ত্রীকে উদ্ধার করার জন্য প্রশাষনের সাহায্য প্রার্থনা করে বলেন, মাসুম তার স্ত্রীকে দিয়ে জোর পূর্বক ডিভোর্স পেপার পাঠিয়েছে। তার স্ত্রীকে আটকের পর গত মাসের প্রথম দিকে তাকে মোবাইল করে তার স্ত্রী। সে সময় তার স্ত্রীকে আটক রাখার ঘটনা মোবাইল ফোনে তাকে বর্ননা করলে স্ত্রী’র প্রতি সাহরুনের ভূলবোঝাবুঝির অবসান ঘটলেও তার পর থেকে সাহারুন তার স্ত্রী’র সাথে আর যোগাযোগ করতে পারেনি।