বাংলাদেশের সর্ব প্রথম অনলাইন স্টল

অনলাইন ডেস্ক : আমরা বিভিন্ন পণ্য কেনার সময় নানা সমস্যার সম্মুখীন হই। কোথা থেকে কিনব, দাম কত এবং অনেক সময় পণ্যের গুনগত মান বিডি ষ্টলনিয়েও দেখা দেয় অনেক সমস্যা। প্রয়োজনীয় তথ্যের অভাবে এবং সঠিক জায়গা থেকে না কেনার কারনে আমরা আসল পণ্যটি থেকে বঞ্চিত হই। এসব কথা মাথায় রেখেই বিডিষ্টল বাংলাদেশের সর্ব প্রথম অনলাইন স্টল হিসাবে আত্ম প্রকাশ করে ১৯ ডিসেম্বর ২০০৯ সালে। বাংলাদেশের স্বনামধন্য বিভিন্ন কোম্পানী এখানে স্টল খুলছে এবং তাদের পণ্য প্রদর্শন করছে। উল্লেখ্য যে, বিডিষ্টলে শুধুমাত্র ব্রান্ড নিউ প্রোডাক্ট প্রদর্শন করা হয়। এ সাইটে আপনি আপনার পছন্দমত পণ্য খুজে নিতে পারেন খুব সাইজেই এবং বিভিন্ন পণ্যের সর্ব নিন্ম মুল্য যাচাই করতে পারেন। এসব পণ্যের মধ্যে থাকছে ট্যুর এবং ট্রাভেল প্যাকেজ, ল্যাপটপ, মোবাইল, ক্যামেরা, ইলেক্ট্রনিক্স, স্যাটেলাইট রিসিভার, সোলার প্রোডাক্ট, আইপিএস, ফার্ণিচার, মোটর বাইক এবং বিভিন্ন ইন্ডাষ্ট্রিয়াল প্রোডাক্ট।

বিডিস্টলের inquiry সার্ভিসের মাধ্যমে এক ক্লিকেই আপনি পণ্য সম্বন্ধে যে কোন প্রশ্ন সংশ্লিষ্ট স্টল ওনারের কাছে পাঠাতে পারে এবং উত্তরটি পাবার সাথে সাথে আপনার ই-মেল ঠিকনায় Notify করা হবে। বাংলাদেশের ইউজারদের কথা মাথায় রেখেই সাইটটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যে এক খুব অল্প ব্যান্ডউইথে দ্রুততার সাথে কাজ করতে পারে।

Google Analytic পরিসংখ্যানের মাধ্যমে দেখা যায় যে বিডিস্টাল প্রতিদিন ৬০% নতুন ভিজিটর আসছে এবং তারমধ্যেও ৭০% আসছে মেজর সার্চ ইঞ্জিনের মাধ্যমে। আর এ থেকেই বোঝা যায় সাটটি ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এবং বাংলাদেশের ই-কমার্সে বিডিস্টল একটি গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলে আশা করা যাচ্ছে। ওয়েবসাইটির ঠিকানা http://www.bdstall.com এবং মোবাইল থেকে http://m.bdstall.com সাইটটিতে ঢুকে আপনি যাবতীয় সেবা নিতে পারবেন। আর আপনার নিজস্ব স্টল খুলতে আপনি যোগাযোগ করতে আমাদের হেল্প লাইন ০১৯৪০৬৫৩৫৭৭ নম্বরে। বিডিস্টলের সকল সার্ভিস সম্পূর্ণ ফ্রি।