দেশের এই উন্নয়ন বাধাগ্রস্থ করতে বিএনপি একের পর এক ধংসাত্বক কর্মসূচী দিচ্ছে -সংসদ সদস্য তালুকদা মোঃ ইউনুস

নিজস্ব সংবাদদাতা ॥ বরিশাল ১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস বলেছেন, আমলা তান্ত্রিক জটিলতার কারনে দেশের বিশেষ করে বরিশালের সার্বিক উন্নয়ন পিছিয়ে পড়ছে। বর্তমান সরকার এবিষয়টি নজরে নিয়ে দেশের সার্বিক উন্নয়ন ত্বরান্নিত করতে কাজ করে যাচ্ছে। বিএনপি তথা বিরোধী দল দেশের এই উন্নয়ন বাধাগ্রস্থ করতে একের পর এক ধংসাত্বক কর্মসূচী দিয়ে দেশের মধ্যে অরাজকতা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে, তারা তত্বাবধায়ক সরকারের দাবী করে হরতালসহ ধংসাত্বক কর্মসূচী দিচ্ছে আর তারা ক্ষমতায় থাকাকালীন সময়ে এই তত্বাবধায়ক সরকারের দাবীতে আওয়ামীলীগকে আনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে। তাদের এই অযৌক্তিক দাবী কোনদিন পূরন হবেনা। আজ বিকেল ৪ টায় বরিশাল প্রেসক্লাবে সংসদ সদস্যদের জবাব দিহিতা নিশ্চিত করনে সূশীল সমাজের ভূমিকা শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ডেমক্রেসিওয়াচ, এলটিএন ও আপনজন নামের উন্নয়ন সংগঠনের আয়োজনে কর্মশালায় বিশেষ আতিথি ছিলেন বরিশাল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, সাংবাদিক মুরাদ আহম্মেদ, জাসদের জেলা সভাপতি এ্যাডঃ আব্দুল হাই মাহাবুব। ইএচপিএনএর নির্বাহী পরিচালক মৌসুমি জাহানের উপস্থাপনায় কর্মশালায় সভাপতিত্ব করেন এলটিএনএর নির্বাহী পরিচালক মাহমুদা বেগম। উপস্থিত ছিলেন আপনজনের নির্বাহী পরিচালক গোপাল সরকার প্রমূখ।

কর্মশালায় বক্তারা বলেন, জনগনের মৌলিক অধিকার রক্ষায় সংসদ সদস্যদের কার্যকরি ভূমিকা রাখতে হবে। বিশেষ করে মানুষের ৫টি মৌলিক অধিকার রক্ষায় কাজ করা সংসদ সদস্যদের নৈতিক দ্বায়ীত্ব।