আগৈলঝাড়ায় গাঁজা বিক্রেতার ৬ মাসের কারাদন্ড

নিজস্ব সংবাদদাতাঃ বরিশালের আগৈলঝাড়ায় ফের মাত্র চার দিনের ব্যবধানে বুধবার দুপুরে আরেক গাঁজা বিক্রেতাকে ৬ মাসের কারাদন্ড ও ২ হাজার টাকা অর্থ জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আগৈলঝাড়া থানার ওসি অশোক কুমার নন্দি জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার বারপাইকা দুশুমিরহাট এলাকায় দুটি মটরসাইকেলযোগে গাঁজা বিক্রি করতে আসে পাশ্ববর্তী গৌরনদী উপজেলার কাসেমাবাদ গ্রামের দাদন সরদারের পুত্র ওবায়দুল্লাহ ও তার সহযোগীরা। এ সময় এলাকাবাসি তাদের চ্যালেঞ্জ করলে মটরসাইকেলসহ গাঁজা বিক্রেতারা পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। গ্রামবাসী ধাওয়া করে কাগজপত্র বিহীন একটি টিভিএস মাটরসাইকেলসহ বিক্রেতা ওবায়দুল্লাহকে আটক করে গণধোলাই দিলেও তার সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরবর্তীতে আটককৃতকে পুলিশের কাছে সোর্পদ করা হয়। পুলিশ বুধবার দুপুরে আটককৃত গাঁজা বিক্রেতাকে ভ্রাম্যমান আদালতের বিচারকের কাছে সোর্পদ করে।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসার দীপঙ্কর বিশ্বাস গাঁজা বিক্রেতা ওবায়দুল্লাহকে ৬ মাসের কারাদন্ড এবং অবৈধ মটরসাইকেল ব্যবহার করার অপরাধে ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাসের কারাদন্ডের রায় ঘোষনা করেন। ওইদিনই ওবায়দুল্লাহকে জেল হাজতে প্রেরণ করা হয়।